কুতুপালং’র স্থানীয় যুবনেতা রুবেলের কারনে হারানো চাকরি ফিরে পেয়েছে স্থানীয় চাকরিচ্যুতরা

Reporter Name
  • Update Time : সোমবার, ৩ অক্টোবর, ২০২২
  • ১১ Time View

নিজস্ব সংবাদদাতা:

উখিয়া উপজেলার কুতুপালং এলাকার যুবনেতা রুবেলের অক্লান্ত পরিশ্রমের কারনে চাকরিচ‌্যুত ৬১ জন যুবক ফিরে পেয়েছে হারানো চাকরি।

শনিবার(০১ অক্টোবর) হঠাৎ করে চাকরিচ‌্যুত হয় কুতুপালং ব্র‌্যাক অফিসে গার্ড পোষ্টে চাকরিরত ৬১ জন স্থানীয় যুবক। এতে হতাশ হয়ে পড়েন চাকরিচ‌্যুত স্থানীয়রা ও তাদের পরিবার। তাদের পরিবার এবং সংসার চালানো নিয়ে পড়ে যায় দ্বিধাদন্দে। কোন উপায় খুঁজে পাচ্ছিল না চাকরি হারানো স্থানীয়রা এক পর্যায়ে অসহায়ত্ববোধ করেন তারা। এরই মাঝে তাদের পাশে এসে দাড়ান স্থানীয় যুবনেতা রুবেল। ব্র‌্যাক কর্তৃপক্ষ ও বিভিন্ন মহলে যোগাযোগ করেন রুবেল। এক পর্যায়ে উর্ধতন কর্তৃপক্ষ ফিরেয়ে দেন চাকরিচ‌্যুত ৬১ যুবককে। স্বপদে ফিরে আসেন তারা, পূনরায় গার্ড পোষ্টে চাকরি ফিরে পেয়ে আনন্দে উৎফুল্ল হয়ে পড়েন চাকরিচ‌্যুতরা।

চাকরি ফিরে পাওয়া একাধিক ব‌্যক্তি এ প্রতিবেদকে বলেন, আমরা দীর্ঘদিন ধরে ব্র‌্যাক অফিসে গার্ড পদে চাকরি করে আসছিলাম হঠাৎ করে বিনা কারনে বিনা নোটিশে আমাদের চাকরি থেকে তাড়িয়ে দিলে আমরা অসহায় হয়ে পড়ি। এরই মধ‌্যে রুবেল ভাইকে বিষয়টি অবহিত করলে তিনি আমাদের পাশে এসে দাড়ান ওনার জন‌্য আমরা চাকরি ফিরে পাই। আমরা রুবেল ভাইসহ সকলের কাছে কৃতজ্ঞ।

যুবনেতা রুবেল এ প্রতিবেদককে বলেন, আমি হঠাৎ শুনতে পেলাম আমাদের এলাকার কিছু স্থানীয় যুবকদের বিনা কারনে বিনা নোটিশে চাকরিচ‌্যুত করা হয়। এই খবর শোনা মাত্রই আমি বিষয়টি নিয়ে বিভিন্ন মহল ও ব্র‌্যাকের উর্ধতন কর্তৃপক্ষ’র সাথে কথা বলি। তারা আমাকে আশ্বস্ত করেন এবং এক পর্যায়ে চাকরিচ‌্যুতদের চাকরি ফিরিয়ে দেন। স্থানীয় মানুষের যে কোন বিপদ আপদে আমি সব সময় পাশে আছি এবং থাকব। সকলে আমার জন‌্য দোয়া করবেন।

এদিকে হারানো চাকরি ফিরে পাওয়ায় স্থানীয়রাসহ তাদের পরিবার আনন্দিত ও তারা পুনরায় স্বপদে কাজ করে আসছে বলে জানাযায়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2022 BBS News 24