খাগড়াছড়ি জেলার বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন ও অনুদান বিতরণ, এমপি ও জেলাপরিষদের

মনির উদ্দিন মুন্না
খাগড়াছড়ি প্রতিনিধি ঃ-

খাগড়াছড়ির সংসদ সদস্য এবং খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগ সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা, চিকিৎসকের পরামর্শে এক মাসের বেশি সময় ঢাকার সরকারি বাসায় বিশ্রামে ছিলেন। কিন্তু সনাতন ধর্মাবলম্বী হিন্দু ও ত্রিপুরাদের প্রধান ধর্মীয় উৎসবের তাগাদায় তিনি রোববার বিকেলে খাগড়াছড়ি এসে পৌঁছেছেন।

প্রতিবারের মতো এবার স্ব-শরীরে তিনি প্রতিটি পূজা মন্ডপ পরিদর্শন করতে না পারলেও বরাবরের মতোই ব্যক্তিগত অনুদান দিতে ভুলে যাননি। তিনি ঢাকা থেকে ফেরার পথে মাটিরাঙ্গা উপজেলার সবকটি পূজা মন্ডপে কমিটির দায়িত্বশীলদের হাতে অনুদানের টাকা তুলে দেন।

এরপর তিনি খাগড়াছড়ির বাসায় ফিরেই জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম-সা: সম্পাদক মংসুইপ্রু চৌধুরীসহ দলের সিনিয়র নেতাদের প্রত্যেক পূজা মন্ডপে অনুদান পৌঁছে দেয়ার পরামর্শ দেন। তারই অংশ হিশেবে রোববার পানছড়ি উপজেলার সবকটি মন্দিরে সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা’র পক্ষে প্রতিনিধিরা স্ব স্ব মন্দিরে গিয়ে নগদ দশ হাজার টাকা করে অনুদান হস্তান্তর করেন।

আজ সোমবার মহালছড়ি হয়ে সিন্ধুকছড়ি, লক্ষ্মীছড়ি, মানিকছড়ি ও গুইমারা উপজেলায় অনুদান প্রদান করেন জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী নেতৃত্বে

এছাড়া মন্দির পরিদর্শন টীমে জেলা আওয়ামী লীগ নেতা মো: দিদারুল আলম, জেলা পরিষদ সদস্য সুদর্শী চাকমা, জেলা আওয়ামী লীগের ক্রীড়া ও যুব বিষয়ক সম্পাদক জুয়েল চাকমা, জেলা আওয়ামী লীগ সদস্য উমেশ চাকমা, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি সঞ্জীব ত্রিপুরা ও সা. সম্পাদক বিশ্বজিত রায় দাশ, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি প্রদীপ চৌধুরী, জেলা পরিষদের জনসংযোগ কর্মকর্তা চিংলামং চৌধুরী।

এছাড়াও জেলা যুব মহিলা আওয়ামী লীগের সভাপতি বিউটি রানী ত্রিপুরা ও সা. সম্পাদক বিলকিছ আক্তার এবং জেলা ছাত্র লীগের সাবেক সভাপতি টেকো চাকমাসহ অন্যান্যরা রয়েছেন। আগামীকাল (মঙ্গলবার)ও যথারীতি সরেজমিনে জেলার অন্যান্য পূজা মন্ডপে অনুদান প্রদান করবেন।

Check Also

খাগড়াছড়ি পার্বত্য জেলার জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা

মনির উদ্দিন মুন্না খাগড়াছড়ি জেলা প্রতিনিধি ঃ- খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সম্মেলন কক্ষে, ২৪ তারিখ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *