চট্টগ্রাম

গর্জনিয়া বাজার থেকে ইয়াবাসহ ২ ব্যবসায়িকে আটক করেছে ডিবির

মোহাম্মদ ইউনুছ,নাইক্ষ্যংছড়িঃ

ককসবাজার জেলার পূর্বাঞ্চলের পাহাড়ি এলাকার ঐতিহ্যবাহি গর্জনিয়া বাজারে মিয়ানমার থেকে আসা ইয়াবা,পলথিনসহ অবৈধ পণ্যের ব্যবসা চলছে জমজমাট। কিছুতেই থামানো যাচ্ছে না এ ব্যবসা। এ পরিস্থিতিতে শনিবার ( ৩ ডিসেম্বর) দুপুরে অভিযান চালিয়ে দু’ইয়াবা ব্যবসায়ীকে আটক করে ককসবাজার ডিবির। আটক হওয়া দু’জনই ব্যবসায়ী।
একজন পানের অপরজন সুপারীর।
তাদের একজনের নাম মোঃ হারুন ( ৩১)। সে সুপারী ব্যবসায়ী। তার পিতার নাম নুরুল হক। অপর জন ছৈয়দ আলম ( ৩০)। পেশায় সে পান ব্যবসী ।
তার পিতার নাম নুর আহমদ। তাদের দু’জনের বাড়িই কচ্ছপিয়া ইউনিয়নেন শায়রা পাড়ায়। তারা দীর্ঘ দিন ধরে এ ব্যবসায় জড়িত বলে নিন্চিত করেন ককসবাজার ডিবি অফিস। তারা এদের কাছ থেকে ১০ হাজার ২ শত ইয়াবা উদ্ধার করে বলেও জানান এ কর্মকর্তা। তবে তিনি তৎক্ষণাৎ তার নাম প্রকাশ না করতে রাজি হয় নি। এ দিকে গর্জনিয়া বাজারের একাধিক ব্যবসায়ী বলেন,এ বাজারের
সুনাম ক্ষূণ্ন করছে কিছু অসাধু ব্যবসায়ী।
তারা এ বাজারে ইয়াবা,ফরমালিন ও পলথিনের নিরাপদ আস্তানা গড়ে তোলে। আর ডিবি সহ সংশ্লিষ্ট প্রশাসন তাদের বিরুদ্ধে অভিযান চালিয়ে যাচ্ছে। যার দৃষ্টান্ত
ডিবির হাতে আটক দুই ব্যবসায়ী আটকের ঘটনা।
গর্জনিয়া বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম বলেন,তিনি ২ জন ইয়াবা ব্যবসায়ী আটকের খবর শুনেছেন। তিনি এ সব বন্ধ চান। তবে তারা ওয়ান টাইম ব্যবসায়ী বলে শুনেছেন তিনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button