গোসাইরহাটে ইউএনও এর শারদীয় দুর্গোৎসবে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন

নয়ন দাস শরীয়তপুর প্রতিনিধি

শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলার হিন্দু সম্প্রদায়ের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কাফি বিন কবির।

রোববার (২ অক্টোবর) সন্ধায় তিনি প্রথমে
দাশেরজঙ্গল সার্বজনীন দূর্গা মন্দির, গোসাইবাড়ি সার্বজনীন দূর্গা মন্দির এবং ধীপুর (নয়াবাজার) সার্বজনীন দূর্গা মন্দির পরিদর্শন করেন। পরিদর্শনকালে মন্ডপ সভাপতি ও সাধারণ সম্পাদকদের সাথে মতবিনিময় শেষে পূজা করতে ও দেখতে আসা সনাতনীদের সাথে কুশল বিনিময় করেন। এছাড়াও তিনি মন্ডপে দায়িত্বরত গ্রামপুলিশ, সেচ্ছাসেবক ও আনসার সদস্যদের বিভিন্ন নির্দেশনা দেন।

পরিদর্শনকালে এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আইসিটি কর্মকর্তা ও ট্যাগ অফিসার মাইনুল ইসলাম, দাসের জঙ্গল সার্বজনীন শ্রী শ্রী দুর্গা মন্দিরের সভাপতি বিমল কৃষ্ণ দেবনাথ ও গোসাইবাড়ি সার্বজনীন দূর্গা মন্দিরের সভাপতি নিপু মালো, গোসাইরহাট পূজা উদযাপন পরিষদ উপজেলা শাখা কমিটির সভাপতি বিপ্লব কুমার দাস, সাধারন সম্পাদক অনির্বান ঘোষ, যুগ্মসাধারন সম্পাদক তপন মালো ও সুবল বিশ্বাস, সহ-সভাপতি কমল চন্দ্র দে ও আশিষ মালাকার, সাংগঠনিক সম্পাদক বাসুদেব মালো, সহ-সাংগঠনিক সম্পাদক প্রবির কুমারসহ আনসার বাহিনী প্রমুখ।

Check Also

সাভারে পটুয়াখালীর এসিল্যান্ডকে সাভারে ছুড়িকাঘাতের ঘটনায় গ্রেফতার ৬

গোলাম সারওয়ার সজলঃ সাভারে পটুয়াখালীর এসিল্যান্ড আবু বক্কর সিদ্দিকীকে ছুরিকাঘাতের ঘটনায় জড়িতদের ঢাকা ও সাভারের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *