জেলার খবর

ঝিকরগাছার হাজিরবাগে বজ্রপাতে এক বালক নিহত

আফজাল হোসেন চাঁদ : ঝিকরগাছা উপজেলার ৯ নং হাজিরবাগ ইউনিয়নের রায়পটন গ্রামের জনি নামের এক যুবক, মঙ্গলবার দুপুর আনুঃ দেড়টার দিকে বাঁকড়া-হাজিরবাগ গার্লস স্কুলের পাশে বৃষ্টির মধ্যে গাছের নিচে মোটরসাইকেল নিয়ে দাঁড়িয়ে থাকা অবস্থায় বজ্রপাতে মারাত্মক ভাবে আহত হয়।পরবর্তীতে তার মৃত্যু হয়েছে ।নিহত হাবিবুর রহমান জনি (১৪)। সে রায়পটন গ্রামের মৃত লালটু হোসেনের ছেলে।
জানতে চাইলে সাবেক সংসদ সদস্য এ্যডঃমনিরুল ইসলাম মনির বলেন, আমি এবং আমার সহধর্মিনী অনেক চেষ্টা করেও তাকে চিকিৎসা দেয়ার সুযোগ পাইনি, যশোর ২৫০ শয্যা হাসপাতালে পৌছালে ইমারজেন্সিতে ডাক্তার তাকে মৃত্যু ঘোষণা করে। আমাদের সকল চেষ্টা ব্যর্থ হয়। আমি শোক প্রকাশের কোন ভাষা খুজে পাচ্ছি না।বলছিলাম আমি জাতীয় সংসদ সদস্য থাকতে জনি আমার ন্যাম ভবন ও যশোরের বাসায় থাকতো। কৃতজ্ঞতা জানাই কোতয়ালী থানার ওসি সাহেবের প্রতি ময়নাতদন্ত ছাড়া দ্রুত আমাদের কাছে লাশ হস্তান্তর করার জন্য।
আমাদের আদরের জনির মরা দেহের সাথে অ্যাম্বুলেন্সে করে তার গ্রামের বাড়ির উদ্দেশ্যে ইতিমধ্যে রওনা হয়েছেন আমার সহধর্মিণী ফারদীনা ইসলাম এ্যানী। আমি সকাল থেকেই গ্রামেই রয়ে গেছি।হে পরম করুনাময়, হে পরম দয়ালু হতভাগা এতিম জনির মৃত্যুকে শহীদি মৃত্যু হিসেবে গ্রহণ করে তাকে জান্নাত দান করুন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button