রংপুর

নওগাঁর আত্রাইয়ে প্রতারক চক্রের ৭ সদস্য আটক

কামাল উদ্দিন টগর, নওগাঁ জেলা প্রতিনিধিঃ নওগাঁর আত্রাইয়ে ব্ল্যাকমেইল চক্রের ৭ সদস্যকে আটক করেছে থানা পুলিশ। সোমবার দিবাগত রাতে উপজেলার হাটকালুপাড়া ইউনিয়নের বড়াইকুড়ি গ্রাম থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন নওগাঁ সদর উপজেলার পার নওগাঁ মধ্যপাড়ার মৃত নিতাই সরকারের ছেলে শুভ সরকার (২৮) সুলতানপুরের মৃত তোস মোহাম্মদ খানের মেয়ে বৃষ্টি আক্তার জলি (৩৫)খলিশাকুড়ির রহিম উদ্দিনের ছেলে সোহানুর রহমান সোহান (২২) আত্রাই উপজেলা বড়াইকুড়ি গ্রামের মৃত আনিছার রহমানের ছেলে আশরাফুল ইসলাম উজ্জল(৩৮) একই গ্রামের জহুরম্নল ইসলামের ছেলে আরাফাত হোসেন (২৮) ও জাফের প্রামানিকের ছেলে সুজন প্রামানিক (২৬) মধুগুড়নই গ্রামের ইউসুফ শেখের ছেলে বাহাদুর শেখ। আসামীদের বিরম্নদ্ধে মামলা রজু করে মঙ্গলবার ১৮ অক্টোবর বিকেলে নওগাঁ জেল হাজতে পাঠানো হয়েছে।

জানা যায়, এ চক্র দীর্ঘ দিন থেকে ধনাঢ্য ব্যাক্তিদের টারর্গেট করে উজ্জলের বাড়ীতে এনে মেয়ে দ্বারা নগ্নকরে ভিডিও করে মারধোর ও ভয়ভীতি প্রদর্শন করে অর্থ আদায় করে আসছে। এর ধারাবাহিকতায় গত সোমবার রাতে জেলার রাণীনগর উপজেলার গিরিগ্রামের মোজাফ্ফর আলীর ছেলে আব্দুল হালিমকে ভয়ভীতি প্রদর্শন করে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে। এক পর্যায়ে ৫ হাজার টাকা বিকাশের মাধ্যমে দিয়ে অবশিষ্ট টাকা পরে দিবে বলে লিখিত দিয়ে আসেন। পরিবারের লোকজনের সাথে আলোচনা করে আব্দুল হালিম বাদী হয়ে অভিযোগ দায়ের করলে আত্রাই থানার এস আই নুরম্নল আমীন সঙ্গীয় ফোর্সসহ আসামীদের আটক করে।

আত্রাই থানা ওসি তারেকুর রহমান সরকার বলেন, শুভ সরকার জেলা ছাত্র লীগের সাংগঠনিক সম্পাদক পদে থাকায় নিজের প্রভাব দেখিয়ে মেয়ে দিয়ে ছেলেদের বাসায় ডেকে এনে মারধর ও ভিডিও ফুটেজ ধারণ করে বিভিন্ন সামাজিক সাইটে ছড়িয়ে দিবে বলে প্রতারণা করে টাকা হাতিয়ে নিত বহুদিন ধরে। উক্ত বিষয়ে আত্রাই থানায় মামলা রজু করে আসামীদের হাজতে পাঠানো হয়েছে। এদের সাথে আর কেউ জরিত আছে কি-না খতিয়ে দেখা হচ্ছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button