চট্টগ্রাম

নাইক্ষ্যংছড়িতে বর্ণাঢ্য আয়োজনে কমিউনিটি পুলিশিং ডে উদযাপন

মোহাম্মদ ইউনুছ,নাইক্ষ্যংছড়ি, ২৯ অক্টোবর ২২ ইং
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলায় কমিউনিটি পুলিশিং ডে- ২০২২ উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

কমিউনিটি পুলিশিংয়ের মূলমন্ত্র শান্তি শৃঙ্খলা সর্বত্র এই স্লোগানকে সামনে রেখে ২৯ অক্টোবর শনিবার সকাল ১০ ঘটিকায় নাইক্ষ্যংছড়ি থানার তদন্ত কর্মকর্তা( পরিদর্শক ) শাহাজাহানের এর নেতৃত্বে উপজেলা পরিষদ মিলনায়তনের সামনে থেকে বিশাল শোভাযাত্রার আয়োজন করে নাইক্ষ্যংছড়ি থানা পুলিশ। শোভাযাত্রাটি উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক পদক্ষিন করে নাইক্ষ্যংছড়ি থানা মিলনায়তনে এসে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় মিলিত হয়।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন,ওসি তদন্ত পরিদর্শক মোঃ শাহাজাহান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক মোঃ শফি উল্লাহ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও দৌছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ইমরান সোনাইছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনিং মার্মা নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নুরুল আবছার ইমন, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের প্রতিষ্ঠিতা সভাপতি মাইনুদ্দীন খালেদ প্রেসক্লাবের আহবায়ক মোঃ আব্দুল হামিদ সদস্য সচিব জাহাঙ্গীর আলম কাজল, সোনাইছড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ এ,বি সিদ্দিক উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডাক্তার সিরাজুল ইসলাম প্রমূখ।

এছাড়াও বিভিন্ন জনপ্রতিনিধি এবং নাইক্ষ্যংছড়ি থানার সকল কর্মকর্তা সদস্যগণ উপস্থিত ছিলেন। আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন নাইক্ষ্যংছড়ি থানার ওসি তদন্ত মোঃ শাহাজাহান এসময় তিনি বলেন পুলিশ জনতা জনতাই পুলিশ এই মূলমন্ত্র ধারন করে পুলিশ কাজ করে যাচ্ছে পুলিশের সকল প্রকার সেবা আমরা সাধারণ মানুষের কাছে পৌছেদিতে বদ্ধপরিকর।

আর সেই লক্ষেই আমরা কাজ করে যাচ্ছি, মাদকমুক্ত, সন্ত্রাসমুক্ত, সুন্দর বাঘাইছড়ি বিনির্মাণে আপনাদের সহযোগীতা কামণা করছি সকলকে সাথে নিয়ে নাইক্ষ্যংছড়ি উপজেলাকে এগিয়ে নিতে চাই। এছাড়াও বক্তব্যারা বলেন কমিউনিটি পুলিশিং এর শুফল জনগণের দোয়ারে পৌছে দিতে হবে, এছাড়াও কমিউনিটি পুলিশিং কার্যকারিতা ও উপকারীতা নিয়ে আলোচনা করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button