চট্টগ্রাম

নাইক্ষ্যংছড়িতে সাংবাদিক টুক্কু’র উপর হামলার ঘটনায় মামলা

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি :

নাইক্ষ্যংছড়ি উপজেলার দোছড়ি ইউনিয়নের তুলাতলীতে পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে জাতীয় দৈনিক দৈনিক ভোরের পাতা ও পিপলস টাইম, চট্টগ্রাম থেকে প্রকাশিত দৈনিক বীর চট্টগ্রাম মঞ্চ ও কক্সবাজার থেকে প্রকাশিত দৈনিক সৈকত পত্রিকার নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি সাংবাদিক জয়নাল আবেদীন টুক্কু’র ওপর হামলার ঘটনায় অবশেষে মামলা হয়েছে।
জানা যায় গত শুক্রবার বিকালে নাইক্ষ্যংছড়ি উপজেলার দোছড়ি ইউনিয়নে তুলাতলীতে অসহায় পরিবারের বাড়িতে অগ্নিসংযোগ, লুটপাট ও হামলার খবর পেয়ে সংবাদ সংগ্রহ করতে যাওয়ার পথে গুরান্নাকাটা ও তুলাতলী সংযোগ সড়কে নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের ৪ সাংবাদিকের উপর হামলা চালায় সন্ত্রাসীরা।
ঘটনাস্থল থেকে সাংবাদিক আব্দুর রশিদ, মোঃ শাহীন ও মোঃ ইউনুছ পালিয়ে রক্ষা পায়। এসময় দৈনিক ভোরের পাতা ও পিপলস টাইম পত্রিকার নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি সিনিয়র সাংবাদিক জয়নাল আবেদীন টুক্কু’র উপর হকিস্টিক, লোহার রট,লাঠি সোটা মারাত্নক অস্ত্র দিয়ে ব্যাপক মারধরে কাধেঁ হাঁড় ভাংঙ্গা জখম ও শরীরের বিভিন্ন অংশ রক্তাক্ত ও ফোলা জখম হয়। হামলাকারীরা এ সময় তার কাছ থেকে ১টি sony hdr ক্যামরা ছিনিয়ে নেয়। এর পর ঘটনাস্থল থেকে পুলিশের সহযোগিতায় সাথে থাকা অপর ৩ সাংবাদিক জয়নাল আবেদীন টুক্কুকে উদ্ধার করে নাইক্ষ্যংছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।
এ ঘটনায় সাংবাদিক মোঃ জয়নাল আবেদীন টুক্কু বাদী হয়ে ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করলে আজ ১১ অক্টোবর থানা পুলিশ মামলাটি রুজু করেন।
মামলা বিষয়টি নিশ্চিত করে থানার অফিসার ইনচার্জ (ওসি) টান্টু সাহা বলেন, অভিযোগের প্রেক্ষিতে দ্রুত দোষীদের আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হবে।
অন্যদিকে আসামিদের দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাব নেতৃবৃন্দ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button