পূজা উপলক্ষে পেট্টাপোলের বিএসএফকে মিষ্টি উপহার দিলো বিজিবি

বিবিএস নিউজ ডেক্স : সনাতন ধর্মাবলম্বীদের দুর্গাপূজা উপলক্ষে বেনাপোল চেকপোস্টে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনীকে (বিএসএফ) মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন বর্ডার গার্ড (বাংলাদেশ) বিজিবিকে।

মঙ্গলবার (৪ অক্টোবর) সকালে চেকপোস্টের শূন্য রেখায় বিজিবির বেনাপোল আইসিপি ক্যাম্প কমান্ডার সুবেদার নজরুল ইসলাম ও ১৭৯ বিএসএফের পেট্রাপোল ক্যাম্প কমান্ডার শ্রী ডি সানিয়েলের মধ্যে শুভেচ্ছা বিনিময় হয়। এ সময় সেখানে বেনাপোল আইসিপি ক্যাম্পের বিজিবি সদস্যরা এবং পেট্রাপোল বিএসএফের সদস্যরা উপস্থিত ছিলেন।

বিজিবির বেনাপোল আইসিপি ক্যাম্প কমান্ডার সুবেদার নজরুল ইসলাম জানান, দুর্গাপূজা উপলক্ষে বিজিবির পক্ষ থেকে বিএসএফকে মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানানো হয়েছে।

তিনি আরও জানান, সীমান্তে সম্প্রীতি বজায় রেখে দায়িত্ব পালনের লক্ষ্যে দুদেশের বিভিন্ন ধর্মীয় ও জাতীয় উৎসবগুলোতে বিজিবি-বিএসএফ একে অপরকে মিষ্টি ও বিভিন্ন সামগ্রী উপহার দিয়ে শুভেচ্ছা জানানো হয়ে থাকে। এতে করে সীমান্তে দায়িত্ব পালনরত দুদেশের বাহিনীর মাঝে বিরাজমান সুসম্পর্ক আরো সুদৃঢ় হয়।

Check Also

পাটকেলঘাটায় দূর্গাপুজা মণ্ডপ গুলো পরিদর্শন করলেন ওসি জনাব কাঞ্চন কুমার রায়

শেখ রায়হান হোসেন, পাটকেলঘাটা (সাতক্ষীরা) প্রতিনিধিঃ পাটকেলঘাটায় সনাতন ধর্মাবলম্বীদের মহা উৎসব শারদীয় দূর্গাপূজা উপলক্ষে থানার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *