বড়লেখায় জাগরণীর ১৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

আফজাল হোসেন রুমেল, বড়লেখা প্রতিনিধিঃ

মৌলভীবাজারের বড়লেখা উপজেলার সুপরিচিত সামাজিক সংঘঠন জাগরণী ইসলামী তরুণ সংঘের ১৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত করা হয়েছে।

শনিবার (বাদ আসর) জাগরণীর কার্যালয়ে সংঘঠনের সভাপতি কলিম উদ্দিন এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আব্দুল ওয়াব রায়হানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শাহাবাজপুর ইসলামি ব্যাংকের ইনচার্জ দেলোয়ার হোসেন জয়নুল, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাগরণীর উপদেষ্টা মাওঃ কবির হোসাইন, জুনেদ আহমেদ।

শুভেচ্ছা বক্তব্য রাখেন সংঘঠনের সহ-সভাপতি সাংবাদিক শাহরিয়ার শাকিল, সহ-সাধারণ সম্পাদক আলতা হোসেন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক ছাদিকুর রহমান, দপ্তর সম্পাদক রাহাত আহমেদ, অর্থ সম্পাদক হাবিবুর রহমান, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক তায়েফ আহমেদ, ছাত্র কল্যাণ সম্পাদক রাহিম আহমেদ, স্কুল কার্যক্রম সম্পাদক নাছিম আহমেদ, শিক্ষা সম্পাদক আলী হাসান সহ উপস্থিত ছিলেন জাগরণীর বিভিন্ন পর্যায়ের দায়িত্বশীল ও সদস্যবৃন্দ।

অনুষ্ঠানে অতিথিবৃন্দ বলেন, আজ ১লা অক্টোবর-
২০০৮সালের এই দিনে প্রতিষ্ঠা লাভ
করে জাগরনী ইসলামী তরুন সংঘ (জিএমজি) সেই ২০০৮সাল থেকে শুরু করে ধীরে ধীরে ২০২২ সালের আজকের এই দিনে পূর্ন্য হল আমাদের পথযাত্রার ১৪ বৎসর ।আজকের দিনটি জাগরনীর সকল সদস্য ও শুভাকাঙ্খীদের জন্য
একটি শুভ দিন কারন এইদিনে আমরা সবাই ঐক্যবদ্ধ হয়ে একটি আদর্শ শিক্ষীত সমাজ নির্মানের শপথবদ্ধ হই। আর তারই দ্বারাবাহিকতায় আমাদের জীবনের শেষ সম্ভলটুকু ব্যয় করতে চাই।” জাগরনী ইসলামী তরুন সংঘের
পরিবারের সকল সদস্যের পক্ষ থেকে সবাই কে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আমাদের পথচলায় আপনাদের ভুমিকায় আমরা ধন্য। সবার কাছে আমরা দোয়া প্রার্থী যেন আমাদের পথ চলা সূগম হয়।

অনুষ্ঠান শেষে সংস্থার পক্ষ থেকে মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে পবিত্র ক্বোরআন বিতরণ করা হয় এবং সংস্থার প্রতিষ্ঠাতা কালিন সদস্য বর্তমান উপদেষ্টা মাও কবির হোসাইন এর দোয়ার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়েছে।

Check Also

সাভারে পটুয়াখালীর এসিল্যান্ডকে সাভারে ছুড়িকাঘাতের ঘটনায় গ্রেফতার ৬

গোলাম সারওয়ার সজলঃ সাভারে পটুয়াখালীর এসিল্যান্ড আবু বক্কর সিদ্দিকীকে ছুরিকাঘাতের ঘটনায় জড়িতদের ঢাকা ও সাভারের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *