রাজশাহীতে দৈনিক ডেল্টা টাইমস্’ পত্রিকার ৩য় বর্ষপূর্তি পালন

ফয়সাল আজম অপু, বিশেষ প্রতিনিধিঃ

“সবার আগে সবসময়” স্লোগানকে সামনে রেখে ঢাকা থেকে প্রকাশিত সারাবংলায় বহুল প্রচারিত জাতীয় দৈনিক ডেল্টা টাইমস্ পত্রিকার ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

দিবসটি পালন উপলক্ষে আলোচনা সভা,কেক কাটা ও শুভেচ্ছা বিনিময়ের আয়োজন করা হয়।

শনিবার (১অক্টোবর) দুপুর ১২টায় রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবে উৎসবমুখর পরিবেশে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী পালন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

দৈনিক ডেল্টা টাইমস্ পত্রিকার ব্যুরো প্রধান ও রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের সিঃসহ-সভাপতি শামসুল ইসলামের সঞ্চালনায় কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের সভাপতি ও এশিয়ান টিভির রাজশাহী প্রতিনিধি আবু কাওসার মাখন, সহঃ সভাপতি ও দৈনিক বাংলাদেশের আলো পত্রিকার ব্যুরো প্রধান ফারুক আহমেদ,সাধারণ সম্পাদক ও দৈনিক গণকণ্ঠ’র স্টাফ রিপোর্টার রেজাউল করিম, নির্বাহী সদস্য দৈনিক সকালের সময় পত্রিকার ব্যুরো প্রধান শাহিনুর রহমান সোনা, সোনামসজিদ স্থলবন্দর প্রেসক্লাবের সভাপতি, এশিয়ান টিভি ও দৈনিক বাংলাদেশ বুলেটিন পত্রিকার স্টাফ রিপোর্টার ফয়সাল আজম অপু, দৈনিক মুক্ত খবর পত্রিকার স্টাফ রিপোর্টার লিয়াকত হোসেন, দৈনিক দেশ বাংলা’র রাজশাহী জেলা প্রতিনিধি রিদয় খান,দৈনিক তৃতীয় মাত্রা’র রাজশাহী ব্যুরো প্রধান মোস্তাফিজুর রহমান জীবন,যমুনা প্রতিদিনের সম্পাদক ও দৈনিক আলোকিত সকালের রাজশাহী প্রতিনিধি নিহাল খাঁন,দৈনিক মহানগর.কমের সম্পাদক সুমন হোসেন প্রমুখ।

প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা দৈনিক ডেল্টা টাইমস্ পত্রিকাটির উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

এ সময় বক্তারা বলেন,পত্রিকাটি হাটি হাটি পা পা করে ৪বছরে পর্দাপণ করেছে। আগামী দিনে তারা নিরপেক্ষতা ও রুচিশীল সংবাদ পরিবেশনে সচেষ্ট হবে বলে আশাবাদী।

Check Also

ফলোআপ- “মধুমতি” এনজিওর মধুর কারিশমা শুধু গ্রাহকই নয়, কর্মীর সাথেও প্রতারণার ফাঁদ

ফয়সাল আজম অপু, বিশেষ প্রতিনিধিঃ শুধু গ্রাহকই নয়, প্রতারণার শিকার হয়েছেন মধুমতি এনজিও’র বিনোদপুর শাখার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *