শিরোনাম :
সব ধরণের সহযোগিতার আশ্বাস জেলা প্রশাসকের।। সাংবাদিকদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান ফরিদুল মোস্তফার চাঁপাইনবাবগঞ্জে মুজিববর্ষ উপলক্ষে বিআরটি’বিশেষ সেবা সপ্তাহ শুরু বিজিবির হাতে ভারতীয় নাগরিক ও রুপিসহ দুই জন আটক চট্টগ্রাম নগরীর সদরঘাট থেকে বিদেশি পিস্তল ও গুলিসহ যুবক গ্রেপ্তার চাঁপাইনবাবগঞ্জে মুজিববর্ষ উপলক্ষে বিআরটি’বিশেষ সেবা সপ্তাহ শুরু বাংলাদেশ সর্বমোট করোনা ভাইরাসে মৃত্যুর সংখ্যা ৫ হাজারের কাছাকাছি ক্যাসিনো ও লুটপাট লীগের কবল থেকে দেশকে মুক্ত করতে অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে শার্শার পল্লীতে মেয়ে দেখতে এসে টাকা সোনাদানা লুট করেছে প্রতারক চক্র অসুস্থ মুক্তিযোদ্ধা শেখ মানিককে দেখতে গেলেন আ জ ম নাছির-মোসলেম উদ্দিন বাগআঁচড়ায় ১৬০ বোতল ফেনসিডিল সহ মোটর সাইকেল উদ্ধার

আফজাল হোসেন চাঁদ ঝিকরগাছা (যশোর) প্রতিনিধিঃ যশোরের ঝিকরগাছা গদখালী কালী মন্দিরের পুরহিতের সাথে পূর্ব শক্রতার জের ধরে রবিবার ভোর রাতে দুর্বৃত্তরা পানের বরজে আগুন লাগিয়ে দেয়। এতে প্রায় আট লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে পানের বরজের মালিক কিংকর চক্রবর্তী জানিয়েছেন।
জানা যায়, ঝিকরগাছা উপজেলার ৪নং গদখালী ইউনিয়নের অন্তগত গদখালী বাবুপাড়া গ্রামের মৃত. মনোরঞ্জন চক্রবর্তীর ছেলে গদখালী কালী মন্দিরের পুরহিত কিংকর চক্রবর্তী প্রায় ২ বছর আগে থেকে ২ বিঘা জমির উপরে পানের বরজ তৈরী করে শনিবার অধিক রাত পর্যন্ত পানের বরজ পাহারা দিয়ে বাড়িতে এসে ঘুমিয়ে পড়লে রবিবার ভোর রাতে স্থানীয় লোকজনের আগুন আগুন চিৎকারে ঘুম ভেঙ্গে গেলে তড়িঘড়ি করে বরজে গিয়ে দেখে আগুন জ্বলছে। তাৎক্ষনিক স্থানীয় ও ফায়ার সার্ভিসের লোকজন আগুন নিয়ন্ত্রণ আনে। কিন্তুআগুন নিয়ন্ত্রণের পূর্বেই পুরহিত কিংকর চক্রবর্তীর সোনালী স্বপ্ন পুড়ে ছাই হয়ে যায়। এই বরজ থেকে পানপাতা বাজারে বিক্রি করার উপযোগী হওয়ায় প্রতিদিন গড়ে ৮ থেকে ১০ হাজার টাকার পান বিক্রি করে আসছে। এভাবেই একই বরজ থেকে আগামী ২০ বছর পর্যন্ত পান বিক্রি করবে এবং ওই বরজ থেকে প্রায় ৫০ লক্ষ টাকার পান বিক্রয় করে স্বাবলম্বী হওয়ার সোনালী স্বপ্ন দেখছিলেন তিনি। কিন্তু বিধি বাম কে বা কাহারা পূর্ব শত্রুতার জের ধরে পানের বরজে সকলের অগোচরে আগুন লাগিয়ে দেয়। আগুনে পুড়ে পানের বরজটি শুধুই ছাইয়ে পরিণত হয়েছে। এতে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি সাধিত হয়েছে এবং কাউকে চিহ্নিত করতে পারছেনা বলে জানিয়েছেন মালিক। এ ব্যাপারে ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ মো. আব্দুর রাজ্জাক বলেন, অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

ঝিকরগাছা পৌরসভার ড্রেনের মাষ্টার প্লানের বিষয়ে সমন্বয় সভা অনুষ্ঠিত

ংআফজাল হোসেন চঁাদ, ঝিকরগাছা (যশোর) প্রতিনিধি \ যশোরের ঝিকরগাছা পৌরসভার ড্রেনের মাষ্টার প্লানের বিষয়ে সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকালে পৌর কার্যালয়ের সামনে এডিবি’র অর্থায়নে ও এলজিইডি সংস্থার আওতায় সেকেন্ড সিটি রিজওয়ান, ডেভেলপমেন্ট প্রজেটেরড্রেনের মাষ্টার প্লানের বিষয়ে সমন্বয় সভায় ঝিকরগাছা পৌরসভার মেয়র আলহাজ্ব মোস্তফা আনোয়ার পাশা জামালের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, ড্রেন ডিজাইন ইঞ্জিনিয়ার গোলাম মোস্তফা, কমিউনিটি ডেভেলপমেন্ট স্পেশালিস্ট আব্দুল আল ফারুক, জিআইএস স্পেশালিস্ট আসরাফউজ জামান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর আলম মুকুল, পৌর ইঞ্জিনিয়ার ইদ্রিস আলী সর্দার, সচিব সন্তোষ কুমার হাজরা, পৌরসভার সকল ওয়ার্ডের কাউন্সিলরবৃন্দ, পৌরসভার কার্যালয়ের সকল কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ও পৌরসভার মধ্যে অবস্থিত সকল পর্যায়ের সুধি মহল। সমন্বয় সভার পরিশেষে উল্লেখিত সংস্থার প্রতিনিধিরা প্লান অনুযায়ী ড্রেন ও খাল খননের স্থান পরিদর্শন করেন। তাং ২২/১২/২০১৯ইং।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © bbsnews24 2020
Design BY NewsTheme
error: Content is protected !!