বাঞ্ছারামপুরে শীতার্তদের হাতে কম্বল তুলে দিলেন ক্যাপ্টেন তাজুল ইসলাম এমপি

বাঞ্ছারামপুরে শীতার্তদের হাতে কম্বল তুলে দিলেন ক্যাপ্টেন তাজুল ইসলাম এমপি

বাঞ্ছারামপুর প্রতিনিধিঃ
ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলা ছলিমাবাদ গ্রামের ৫০০ শীতার্ত দরিদ্র মানুষের মাঝে কম্বল বিতরণ করেন সাবেক সফল প্রতিমন্ত্রী আধুনিক বাঞ্ছারামপুরের স্থাপতি, মাটি ও মানুষের নেতা এবং দুর্যোগ ব্যবস্হাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্হায়ী কমিটির সভাপতি ক্যাপ্টেন এ,বি তাজুল ইসলাম তাজ (অব.)এমপি।

আজ সোমবার বিকালে ছলিমাবাদ ইউনিয়ন পরিষদ ভবনে উপজেলা প্রশাসনের উদ্যোগে দুর্যোগ ব্যবস্হাপনা ও ত্রাণ মন্ত্রাণালয়ের অর্থায়নে এসব কম্বল বিতরণ করা হয়।

এই সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নাসির উদ্দিন সরোয়ার,জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি প্রিন্সিপ্যাল আবুল খায়ের দুলাল,উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মো. কবির হোসেন,উপজেলা ভাইস চেয়ারম্যান সায়েদুল ইসলাম বকুল ভূইয়া,উপজেলা সাবেক প্রচার সম্পাদক ও উজানচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কাজী জাদিদ আল-রহমান জনি,পৌর মেয়র খলিলুর রহমান টিপু মোল্লা,উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক তফাজ্জল হোসেন তোফা,উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি মাহমুদুল হাসান ভূইয়া,উপজেলা শ্রমিক লীগের আহবায়ক সৈয়দ মোহাম্মদ আজিজ,উপজেলা যুবলীগের সদস্য কামরুল শিকদার,ছলিমাবাদ ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি আনিসুজ্জামান বকুল,ছলিমাবাদ ইউনিয়নের চেয়ারম্যান আ.মতিন,ছলিমাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোস্তফা জামাল উদ্দিন খান,ছলিমাবাদ ইউনিয়নের যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি নাজমুল হাসান,ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নজরুল ইসলাম,আওয়ামীলীগের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ গ্রামবাসী উপস্থিত ছিলেন।

ছলিমাবাদ গ্রামে অবস্থানরত ৫০০ শতাধিক অসহায় নারী পুরুষের মাঝে কম্বল বিতরণ করেন।
সারাদেশের মতো বাঞ্ছারামপুর উপজেলায় তীব্র শীতের দাপট চলছে। এ অবস্থায় গরিব খেটে খাওয়া মানুষরা পড়েছেন সবচেয়ে বেশি দুর্ভোগে। শীতের তীব্রতায় রীতিমতো কাঁপছেন তারা। হাড় কাঁপানো এ শীতে কম্বল পেয়ে আনন্দিত হন শীতার্তরা। এসময় জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম এমপির জন্য দোয়া করেন উপস্থিত সকল অসহায় মানুষরা

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © bbsnews24 2020
Design BY NewsTheme
error: Content is protected !!