সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

রায়পুরা(নরসিংদী)প্রতিনিধি

গত শুক্রবার রাত ১টা ৩০ মিনিটে ঢাকা থেকে নিজ বাড়ি উপজেলার রহিমাবাদে ফেরার পথে আমিরগঞ্জ স্টেশন পর্যন্ত পৌছালে আগে থেকে উৎ পেতে থাকা অজ্ঞাত নামা দুইজন যুবক সাংবাদিক প্রীতি রঞ্জন সাহাকে রড ও দিয়ে এলোপাথারি ভাবে পিটাতে থাকে। এক পর্যায়ে তিনি ছিনতাই কারী ভেবে তার কাছে টাকা পয়সা মোবাইল তাদের কে নিয়ে যেতে বললে তারা ক্ষীপ্ত হয়ে চাপাতি দিয়ে মাথার পিছনে কুপ দিয়ে রাস্তার পাশে গর্তে ফেলে যায়। এক পথচারী তাকে চিন্তে পেরে তার স্বজনদের কাছে ফোন দেয়। চিকিৎসার জন্য প্রথমে তাকে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করে পরে তার শারিরীক অবস্থার অবনতি দেখতে পেয়ে তাকে ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে যায়।

এই হামলার বিচারের দাবিতে ২৩ ডিসেম্বর সোমবার নরসিংদী প্রেসক্লাবের সামনে মানববন্ধন এর আয়োজন করেন নরসিংদী প্রেসক্লাব। এসময় উপস্থিত ছিলেন নরসিংদী প্রেসক্লাবের সভাপতি মাখন দাস, সাধারণ সম্পাদক মাজহারুল পারভেজ মন্টি। ইন্ডিপেন্ডেন্ট কলেজের অধ্যক্ষ ড.মশিউর মৃধা, এবং এতে অংশ নেন জেলার মাধবদী প্রেসক্লাব,শিবপুর প্রেসক্লাব, মনোহরদী প্রেসক্লাব, রায়পুরা প্রেসক্লাব-সহ জেলার বিভিন্ন সাংবাদিক সংগঠনের সকল সাংবাদিকবৃন্দ।

এসময় সাংবাদিকরা ২৪ ঘন্টার মধ্যে বাবু প্রীতি রঞ্জন সাহার উপর হামলা কারীদের দৃষ্টান্ত শাস্তি দাবি করেন। বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আবু জাফর হামলা কারীদের দ্রুত বিচার দাবি করেন এবং বিএমএসএফ নরসিংদী জেলা কমিটির সকল সাংবাদিক বন্ধুরা এই ন্যাক্বার জনক ঘটনার সাথে যারাই জরিত আছে ও প্রকৃত অপরাধীদের দ্রুত আটক করে আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি করছেন।

এ ব্যাপারে রায়পুরা থানা ওসি মহসিনুল কাদির বলেন আমি ঘটনাটি জানতে পেরেছি এটি অত্যান্ত দুঃখ জনক ঘটনা এ ঘটনায় জরিতদের খোজে বের করে আইনের আওতায় আনার চেষ্টা চলছে।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © bbsnews24 2020
Design BY NewsTheme
error: Content is protected !!