খলনায়ক ডিপজলের বাড়ী “দিপু ভিলা” ঘিরে রেখেছে পুলিশ ।

খলনায়ক ডিপজলের বাড়ী “দিপু ভিলা” ঘিরে রেখেছে পুলিশ ।

ঢাকায় চলচ্চিত্রের খলনায়ক ডিপজলের বাড়ি‘দিপু ভিলায়’ কয়েকদিন ধরে বেড়েছে পুলিশের আনাগোনা। বেশ কয়েকদিন ধরে তার বাড়িতে ঘিরে রেখেছে পুলিশ। অবাক হচ্ছেন? হওয়ারই কথা।
ঘটনাটি হচ্ছে, সাভারের ডিপজলের শুটিং বাড়িতে নির্মাণ হচ্ছে লেডি অ্যাকশন ভিত্তিক সিনেমা ‘ইয়েস ম্যাডাম’। শুটিংয়ে পুলিশের চরিত্রে হাজির হয়েছেন হালের ক্রেজ চিত্রনায়িকা কেয়া ও তানহা মৌমাছি। তাদের সঙ্গে সম্প্রতি যোগ দিয়েছেন চিত্রনায়িকা রেসি।

এদিকে ২২ ডিসেম্বর থেকে শুরু হওয়া সিনেমাটির শুটিং আজও চলছে। সেখানে পুলিশের বিভিন্ন ধরনের অভিযানের আদলে সেট নির্মাণ করে চলছে সিনেমাটির দৃশ্যধারণ।

তারকাবহুল এ ছবিটি নির্মাণ করছেন রকিবুল আলম রকিব। তিনি বলেন, সিনেমাটি মৌলিক গল্পে নির্মাণ করা হচ্ছে। সিনেমাটির তিনজন মেয়ের সাহসীকতা তুলে ধরা হয়েছে। দর্শকরা এ সিনেমাটি দেখে হতাশ হবেন না।

চিত্রনায়িকা কেয়া বলেন, প্রায় অনেকদিন পর সিনেমায় ফেরা। আর এই সিনেমাটির মাধ্যমে প্রথমবার পুলিশের চরিত্রে অভিনয় করছি। সমাজে বিভিন্ন ধরনের অপরাধ প্রবণতার পাশাপাশি ছবিতে রোমান্টিকতাও উপভোগ করবেন দর্শকরা।
তানহা মৌমাছি বলেন, সোমবার (২৩ ডিসেম্বর) থেকে আমরা ডিপজল ভাইয়ের বাড়িতে ‘ইয়েস ম্যাডাম’ সিনেমার শুটিং করছি। ভীষণ চ্যালেঞ্জিং একটি চরিত্র আমার। দর্শকরা সিনেমাটি হলে গিয়ে দেখবেন। দর্শকদের প্রতি সম্মান রেখে বলছি আপনারা হলে গিয়ে বাংলা সিনেমা দেখুন। আমরা আপনাদের আরও ভালো ভালো সিনেমা উপহার দেব।

তারকা বহুল এ সিনেমায় বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন, আমিন খান, অমিত হাসান, শিপন, কেয়া, রেসি, রেবেকা রউফ প্রমুখ। সিনেমাটি নির্মাণ করছেন রকিবুল আলম রকিব। আর প্রযোজনা করছে টুঙ্গিপাড়া ফিল্ম।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © bbsnews24 2020
Design BY NewsTheme
error: Content is protected !!