Logo
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দর দিয়ে চাল আমদানি শুরু কালকিনিতে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কর্মিসভা অনুষ্ঠিত বেনাপোলে পারিবারিক কোন্দলে মারামারিতে জখম ১ ণীশংকৈলে ধান রোপণ যন্ত্রের মাধ্যমে ধানের চারা কার্যক্রমের উদ্বোধন মানবিক সাহায্যের আবেদন ঠাকুরগাঁওয়ে শ্রমিকদের মাঝে শীতবস্ত্র বিতরণ প্রতিবন্ধী রাফিকে হুইল চেয়ার দিলেন তরুণ সমাজসেবক আলমগীর হোসেন ঝিকরগাছায় তরুণ সমাজসেবক আলমগীর ৬বছরের প্রতিবন্ধী শিশু রাফিকে দিলেন হুইল চেয়ার ঝিকরগাছায় ফুল জোন এলাকা করতে দু’লক্ষ টাকার অনুদানের ঘোষনা করলেন বিভাগীয় কমিশনার শার্শায় বিজিবির হাতে বিপুল পরিমান ফেন্সিডিলসহ আটক ১

শার্শায় খ্রিস্টান ধর্মাবলম্বীদের বড়দিন উদ্যাপ

বিবিএস নিউজ ডেস্কঃ বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশেও বুধবার উদযাপিত হচ্ছে খ্রিস্টান সম্প্রদায়ের প্রধান ধর্মীয় উৎসব বড়দিন। আনন্দ-উৎসব এবং নানা আয়োজনের মধ্য দিয়ে সারাদেশের ন্যায় শার্শায় খ্রিস্টান সম্প্রদায় পালন করেছে এই বিশেষ দিনটি।
এই দিনে বেথলেহেমে জন্মগ্রহণ করেন খ্রিষ্ট ধর্মের প্রবর্তক যিশুখ্রিষ্ট। খ্রিষ্ট ধর্মাবলম্বীরা বিশ্বাস করেন, পৃথিবীতে শান্তির বাণী ছড়িয়ে দেওয়া, মানব জাতিকে সত্য ও ন্যায়ের পথে পরিচালিত করা এবং সৃষ্টিকর্তার মহিমা প্রচার করতে তার আগমন ঘটেছিল।

দিনটি উপলক্ষে শার্শা উপজেলার উলাশী খ্রিষ্টান মিশনে সকাল ১১টায় উপস্থিত থেকে খ্রিষ্টান সম্প্রদায়ের সবাইকে শুভেচ্ছা জানিয়ে সুখী-সমৃদ্ধ ও অসাম্প্রদায়িক বাংলাদেশ গঠনে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহ্বান জানিয়েছেন সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন।
এসময় উপস্থিত ছিলেন, নাভারণ সার্কেল এএসপি জুয়েল ইমরান, শার্শা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান, শার্শা থানার ওসি আতাউর রহমান ও উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার প্রমূখ। # তাং ২৫/১২/১৯।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!