Logo
শিরোনাম :
কণ্ঠশিল্পী বেবি নাজনীন ও রিজিয়া পারভীন করোনায় আক্রান্ত সাবেক আবহানী লিমিটেড গোল রক্ষক মোহাম্মদ আলীর ভাই জিন্নাত এর মৃত্যুতে ওয়াসিকা এমপি-এর শোক আশাশুনিতে মাস্ক পরিধান নিশ্চিত করতে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা আদায় চাঁপাইনবাবগঞ্জে দুঃস্থদের চাল মজুদ ও বিক্রির দায়ে চালসহ আটক ১ মধুপুরে পদবি পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীতকরণের দাবীতে পালিত হচ্ছে পূর্নদিবস কর্মবিরতি পাবনা জেলার শ্রেষ্ঠ অস্ত্র উদ্বারকারী পুলিশ অফিসার এস আই অসিত কুমার বাকেরগঞ্জে পৌর নির্বাচনী শো-ডাউন কেশবপুর পৌর মেয়র রফিকুল ইসলামের গণসংযোগ অব্যাহত চুনারুঘাটে অস্ত্রের আঘাতে ক্যাবল টিভি নেটওয়ার্ক লোকজন আহত পিরোজপুরে স্বামীকে মারধরের ঘটনায় মামলা করায় স্ত্রীকে হুমকি, প্রতিবাদে সংবাদ সম্মেলন

বাকেরগঞ্জ দুধালমৌওকৃষ্টকাঠী সংযোগসেতু নাই ৭/৮ বছর। বাসের সাঁকো দিয়ে পার হয় মানুষ। মাননীয় সরকারে দৃষ্টি আকর্ষণ করছেন এলাকাবাসী ।

শাহিন হাওলাদার স্টাফ/ রিপোর্টার :
মাননীয় সরকারে কাছেএর দৃষ্টি আকর্ষণ করছি এবং বিনীত অনুরোধ জানাচ্ছি। জনস্বার্থে লিখলাম মেহেরবানী করে সমস্যা সমাধানের উদ্যোগ নিবেন।
ঐতিহ্যবাহী ভরপাশা ইউনিয়ন এর ২ নং ওয়ার্ড দুধলমৌ কৃষ্ণকাঠি পোড়াশৌলা খালের উপর আয়রন ব্রীজ ছিল যেটি দুধলমৌ ও কৃষ্ণ কাঠি সংযোগ সেতু। এই আয়রন ব্রীজ দিয়ে প্রতিদিন শত শত জনগন আসাযাওয়া করতেন।বিগত ৭/৮ বছর যাবৎ ব্রীজ নেই। অনেক কষ্ট করে স্কুল কলেজ মাদ্রাসার ছাত্র ছাত্রীদের এবং বিভিন্ন শ্রেণী পেশার মানুষ পারহয়। ঐ পোরাশৌলা খালের এলাকায় ছয়টি শিক্ষা প্রতিষ্ঠান। বিশেষ করে বাকেরগঞ্জ এর সবচেয়ে ভালো এবং যেখান থেকে প্রতিবছর অসংখ্য মেধাবী ছাত্র ছাত্রী ভালো ফলাফল করে দেশের উন্নয়নে অবদান রাখবে এমন একটি প্রতিষ্ঠান পরিচালনা করেছেন বাকেরগঞ্জ এর কৃতি সন্তান ঐতিহ্যবাহী দুধলমৌ এ কিউ এম মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক সিনিয়র শিক্ষক বিশিষ্ট শিক্ষাবিদ শ্রী প্রফুল্ল কুমার দাস এর সুযোগ্য সন্তান শ্রী পঙ্কজ কুমার দাস প্রতিষ্ঠিত ও পরিচালিত প্রফুল্ল বিদ্যাপীঠ। দুধলমৌ সরকারি প্রাথমিক বিদ্যালয় ও এ কিউ এম মাধ্যমিক বিদ্যালয়ের শত শত ছাত্র ছাত্রী এই বাসের সাঁকো পার হয় জীবনের ঝুঁকি নিয়ে। এখানেই জন্মগ্ৰহন বিশিষ্ট শিক্ষাবিদ ঐতিহ্যবাহী ১০৬ নং দুধলমৌ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সুযোগ্য প্রধান শিক্ষিকা উপজেলার শ্রেস্ষ্ঠ শিক্ষক সর্বজন শ্রদ্ধেয় জনাবা নুরুন্নাহার আপা।
প্রিয় মহদয় গন এ যুগে এমন অবহেলিত জনগোষ্ঠীর খুব কমই দেখা যায়। এমন বেহাল দশা জননেত্রী শেখ হাসিনার আমলে কোথাও নেই। জনগন এই অনুরোধ ভরপাশার বর্তমান চেয়ারম্যান এবং বিগত চেয়ারম্যান দের অনেক বার করেছেন।তারা করতে পারেন না এটা আমরা বুঝি । জনগন তো বোঝে না।
তাই মেহেরবানী করে দ্রুত পোরাশৌলা ব্রীজ তৈরি করে জনগনের দুঃখ দুর্দশা লাঘবে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য বিনীত অনুরোধ জানাচ্ছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!