শিরোনাম :
বাকেরগঞ্জ থানার দুর্নীতির বরপুত্র এএসআই রেজাউলকে অপসারণ দাবী! সাত মাস বিরতির পর ওমরাহ পালনের জন্য খুলে দেওয়ার সিদ্ধান্ত স্বাস্থ্য সেক্টরে ‘ডিপ্লোমা ফার্মাসিস্ট’ জাতি হিসেবে অনন্য!! পুলিশের পরিবর্তন দৃশ্যমান হচ্ছে- স্বরাষ্ট্রমন্ত্রী শার্শার বাগআঁচড়ায় বাজার কমিটির জরুরি মতবিনিময় সভা অনুষ্ঠিত ঘুমধুম উচ্চ বিদ্যালয় নিয়ে একটি পর্যালোচনা গত ৩ দিনে চালের দাম বেড়েছে জবি’র ভবিষ্যৎ বিজ্ঞাণীর খোঁজে ভার্চুয়াল বিজ্ঞান মেলার পোষ্টার লাগায় ছাত্রদল বোরহানউদ্দিনে ১০ টাকা কেজি চাল বিতরণে অনিয়মের সত্যতা মিলছে পাটগ্রাম পৌর নির্বাচনে গোলাম রব্বানী প্রধান সকলের আস্থার প্রার্থী।
কক্সবাজার শহরের খুরুশ্কুল সড়ক থেকে অজ্ঞাত লাশ উদ্ধার

কক্সবাজার শহরের খুরুশ্কুল সড়ক থেকে অজ্ঞাত লাশ উদ্ধার

কক্সবাজার জেলা প্রতিনিধি

কক্সবাজার শহরের খুরুশ্কুল সড়কের আয়কর কার্যালয়ের সামনে থেকে অজ্ঞাত লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার বেলা ৩টার দিকে কক্সবাজার সদর মডেল থানার একদল পুলিশ লাশটি উদ্ধার করেন। এর বেলা আড়াইটার দিকে লাশটি সেখানে দেখতে পান প্রত্যক্ষদর্শীরা। ই ঘটনায় ওই ভবনের আটজনকে আটক করা হয়েছে।
আশেপাশের লোকজন জানান, বেলা আড়াইটার দিকে জনশূন্য সড়কে বিরাট শব্দ শোনা যায়। শব্দ শোনার পর দোকান ও অন্যান্য প্রতিষ্ঠানের লোকজন বের হয়ে সেখানে এক ২৮ থেকে ৩০ বছরের যুবককে পড়ে থাকতে দেখেন। পড়ার পর তাকে মৃত অবস্থায় দেখতে পাওয়া যায়। সাথে সাথে পুলিশ কে খবর দেন লোকজন।
স্থানীয় লোকজন ধারণা করছেন, ওই যুবককে পাশের নির্মাধীন ভবন থেকে ফেলে দেয়া হয়েছে। উপর থেকে ফেলার কারণে তার হাড় ভেঙে গেছে। তবে ফেলার আগেও তার মৃত্যু হতে পারে।
সিসিটিভি ফুটেজে দেখা গেছে, সড়কের পশ্চিম পাশের ভবনের উঁচু স্থান থেকে আকস্মিক সড়কের উপর ছিটকে পড়ে ‍যুবকটি। ছিটতে পড়ার সময় তার কোনো নড়াচড়া ছিলো না। তখন দু’পাশে কয়েকজন লোককে দেখা যাচ্ছে।
লাশ উদ্ধারে যাওয়া কক্সবাবর সদর মডেল থানার এসআই কাঞ্চন জানান, সিসিটিভি ফুটেজে দেখা গেছে পাশের নির্মানাধীন ভবন থেকে ‍ওই যুবককে ফেলে দেয়া হয়েছে বা পড়ে গেছে। এই ঘটনায় ওই ভবনের আটজনকে আটক করা হয়েছে। লাশ উদ্ধার করে মর্গে নেয়া হচ্ছে। বিস্তারিত পরে জানা যাবে।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © bbsnews24 2020
Design BY NewsTheme
error: Content is protected !!