শিরোনাম :
উপ-নিবার্চন উপলক্ষে ঈশ্বরদীতে আসেন মাহবুব উল আলম হানিফ চাঁপাইনবাবগঞ্জের প্রিয় মূখ বিশিষ্ট সমাজসেবক ও ব্যবাসায়ী মূখলেস আ’লীগের সহ-সভাপতি মনোনীত কলসকাঠীতে উপ-নির্বাচনে আওয়ামীলীগ, বিএনপি ও জাতীয় পার্টির প্রার্থীর মনোনয়নপত্র দাখিল জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার চট্টগ্রাম বিভাগীয় সভা অনুষ্ঠিত আশাশুনিতে অবহিতকরণ ও পরিকল্পনা সভা পরিবেশ শর্ত ভঙ্গের দায়ে সীতাকুণ্ডের কেএসএ স্ট্রীল ও সীমা স্ট্রীল কে ৫ লক্ষ ২০হাজার টাকা জরিমানা সেতুবন্ধন কল্যাণ সমবায় সমিতির নতুন সভাপতি রেজাউল সাধারণ সম্পাদক হেমায়েত খুলনার বটিয়াঘাটায় ভূমি অফিস দালাল নির্মূলে ভ্রাম্যমান আদালতে ২ জনকে জরিমানা চৌহদ্দিটোলা সঃ প্রাঃ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ পটিয়ার তিতা গাজীর বাড়িতে প্রতিপক্ষের হামলা মহিলাসহ আহত-৩,
বিশ্বের দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজারে ভ্রমণ প্রেয়সী মানুষের ভীড়

বিশ্বের দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজারে ভ্রমণ প্রেয়সী মানুষের ভীড়

বিবিএস নিউজ ডেস্কঃ
বিশ্বের দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজারের প্রতি আকৃষ্ট সারাদেশের ভ্রমন প্রেয়সী মানুষ । তাই পর্যটকদের পদচারণায় মুখর সমুদ্র সৈকত। বড়দিনে সঙ্গে মিলিয়ে তিনদিনের ছুটিতে অনেকেই পরিববার নিয়ে সমুদ্র দেখতে ছুটে গেছেন কক্সবাজার। সব বয়সের মানুষের আনন্দ আর হৈ-হুল্লোড়ে সৃষ্টি হয়েছে ভিন্ন পরিবেশ। পর্যটন সংশ্লিষ্টদের দাবি, এই মৌসুমে সমন্বয় করে প্রশাসন যেন পর্যটকদের নিরাপত্তা দেয়।

কক্সবাজার সমুদ্র সৈকতের সাগর তীরে যেন চলছে উৎসব। সব বয়সের মানুষের আনন্দ আর উচ্ছ্বাসে মাতোয়ারা পুরো সাগর তীর।

শীত মৌসুম, শীতল সাগর। তাই পর্যটকরা সমুদ্র স্নান, জেড স্ক্রী কিংবা ব্যানানা বোটে ঘুরে দেখছেন সাগরের স্বচ্ছ নীল জলরাশি। আবার কেউ কেউ সৈকতে বালিয়াড়িতে মেতেছেন পরিবার-পরিজন নিয়ে।

এক নারী পর্যটক জানান, বাংলাদেশে এতো বড় একটা সমুদ্র সৈকত যা না দেখেলেই না।

অন্য একজন জানান, ছেলে-মেয়েদের বার্ষিক পরীক্ষা শেষ সেজন্য তাদের নিয়ে আনন্দ করতে এখানে এসেছি।

পর্যটন মৌসুমে কানায় কানায় পূর্ণ সৈকত। তাই প্রশাসনকে সমন্বয় করে পর্যটকদের নিরাপত্তা জোরদার করার দাবি, হোটেল মালিক সমিতির।

কক্সবাজার হোটেল মালিক সমিতির মুখপাত্র আবু তালেব শাহ বলেন, পর্যটকদের নিরাপত্তা ট্যুরিস্ট রয়েছে, জেলা পুলিশ রয়েছে। সেই সাথে এখানকার আনসার বাহিনীসহ অন্যরাও পর্যটকদের নিরাপত্তা দিতে সজাগ রয়েছে।

ট্যুরিস্ট পুলিশের কর্মকর্তা জানালেন, সৈকতসহ পর্যটন স্পটগুলোতে পর্যটকদের নিরাপত্তায় সার্বক্ষণিক দায়িত্ব পালন করছেন তারা।

কক্সবাজার ট্যুরিস্ট পুলিশ সহকারী পুলিশ সুপার মো. ফখরুল ইসলাম বলেন, আমাদের পুলিশ বাহিনীর একটি টিম টহলে রয়েছে। সেই সাথে আমাদের একটি মোবাইল কোর্টও পর্যটকদের নিরাপত্তা দিতে প্রস্তুত রয়েছে।

কক্সবাজারের হোটেল মোটেল জোনে পর্যটকদের রাত্রি যাপনের জন্য চার শতাধিক হোটেল, মোটেল ও রিসোর্ট, সবই কানায় কানায় পূর্ণ।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © bbsnews24 2020
Design BY NewsTheme
error: Content is protected !!