শিরোনাম :
জয়পুরহাটে ডিবি পুলিশ কর্তৃক ফেন্সিডিল এবং ট্রাকসহ ০১জন আটক নাইক্ষ্যংছড়ির বাইশারীতে স্ত্রীর মামলায় স্বামী কারাগারে বেনাপোল পোর্ট থানা পুলিশের অভিযানে ১৫০ বোতল ফেন্সিডিলসহ আটক ১ আসন্ন সন্দ্বীপ পৌরসভা নির্বাচনে পৌরসভা-০৬নং ওয়ার্ড বাসীর কাছে দোয়া প্রার্থী সৌদি আরবে কর্মরত রিটার্ন টিকিটধারী ৫০০ প্রবাসীকে টিকিট দিচ্ছে সৌদি অ্যারাবিয়ান এয়ারলাইন্স পটিয়ায় যুবলীগ বিলুপ্ত ৪  ইউনিয়ন কমিটি পুনরায় বহাল  সিলেটে প্রজন্মলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আলমগীর আলম সংবর্ধিত নীলা হত্যা মামলার আসামিদের সর্বচ্চ শাস্তির দাবিতে মানববন্ধন ;৭ দিনের রিমান্ডে মূল আসামি মিজান জবি প্রশাসনকে বুড়ো আঙুল দেখিয়ে নির্বাচন করলো ব্যবসায়ীরা পাবনা-৪ আসন ঈশ্বরদী ও আটঘরিয়াই উপনির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী বিপুল ভোটে বিজয়ী
মনিরামপুর চাঁদার দাবিতে নবম শ্রেণীর ছাত্রীকে অপহরণ

মনিরামপুর চাঁদার দাবিতে নবম শ্রেণীর ছাত্রীকে অপহরণ

স্টাফ রিপোর্টারঃ
মণিরামপুরে চাঁদার দাবীতে নবম শ্রেণীর এক মাদ্রাসা ছাত্রীকে অপহরণ করে আটকে রাখার ঘটনায় উপজেলা নির্বাহী অফিসারের দপ্তরে ও থানায় অভিযোগ দায়ের করায় বাদীর বাড়ীতে অগ্নিসংযোগ করা হয়েছে। এছাড়া দায়ের করা অভিযোগ প্রত্যাহারের জন্য হাতে লেখা লিফলেট ছড়িয়ে তাদের হত্যার হুমকী দেয়া হচ্ছে বলেও অভিযোগ। উপজেলার খানপুর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের রকিব উদ্দীনের বাড়িতে এ ঘটনা ঘটে। ঘটনায় জড়িতদের মধ্যে কেউ আটক না হওয়ায় নিরাপত্তাহীনতায় রয়েছেন বাদীসহ তার পরিবারের লোকজন।

অভিযোগ সূত্রে জানা যায়, চলতি মাসের ১২ তারিখে দুপুর ১টার দিকে উপজেলার গোবিন্দপুর-তেঘরী আদর্শ মহিলা আলিম মাদ্রাসায় বার্ষিক পরীক্ষা দিয়ে বাড়ী ফেরার পথে মাহফুজা খাতুন নামের এক ছাত্রীকে একদল যুবক রাস্তা থেকে অপহরণ করে। এরপর তাকে গোবিন্দপুর নতুন বাজার এলাকায় একটি রাজনৈতিক দলের অফিসে আটক রেখে তার ওপর নির্যাতন চালানোর হুমকী দিয়ে ৩০ হাজার টাকা দাবী করা হয়। এক পর্যায়ে ওই রাজনৈতিক অফিস থেকে নিয়ে তাকে একটি বাড়ীতে আটক রাখা হলে ওই ছাত্রীর পিতার দেয়া সংবাদের ভিত্তিতে রাত ২টার দিকে মণিরামপুর থানা পুলিশ ওই মাদ্রাসা ছাত্রীকে উদ্ধার করে। এ ঘটনায় ওই ছাত্রীর পিতা গোবিন্দপুর গ্রামের রকিব উদ্দীন বাদী হয়ে একই এলাকার হাসিবুর রহমান, নাজিম উদ্দীন, রিয়াদ, বিল্লাল হোসেন, নাজমুল ও জুয়েলকে আসামী করে উপজেলা নির্বাহী অফিসারের দপ্তরে অভিযোগ দায়ের করেন।

এতে ক্ষিপ্ত হয়ে আসামীরা গত রবিবার গভীর রাতে বাদী রকিব উদ্দীনের বাড়ীর বিচালী ও কাঠের ঘরে অগ্নিসংযোগ করে। এতে প্রায় লক্ষাধিক টাকার ক্ষয়-ক্ষতি হয়। এছাড়া থানায় দায়ের করা অভিযোগে বাদী উল্লেখ করেছেন তার বাড়ীতে অগ্নিসংযোগ চালিয়ে দুর্বৃত্তরা চলে যাওয়ার সময় হাতে লেখা কয়েকটি লিফলেট তার বাড়িতে ফেলে দিয়ে যায়। যাতে তার মেয়ে অপহরণকারীদের মধ্যে কয়েকজনের নাম রয়েছে। লিফলেটে লেখা রয়েছে তার মেয়ের ঘটনায় দায়ের করা অভিযোগ প্রত্যাহার করা না হলে তাদের জানে মেরে ফেলা হবে। এ ব্যাপারে জানতে চাইলে বাদী রকিব উদ্দীন ও তার মাদ্রাসা পড়–য়া কন্যা মাহফুজা খাতুন দাবী করেন ঘটনার পর তাদের পরিবার নিরাপত্তাহীনতার মধ্যে রয়েছে। মণিরামপুর থানায় অভিযোগ দায়েরের বিষয়টি নিশ্চিত করে ওসি রফিকুল ইসলাম বলেন, গতকাল মঙ্গলবার সন্ধ্যায় থানার এসআই দেবাশীষ সঙ্গীয় ফোর্স নিয়ে বাদীর বাড়ী পরিদর্শনসহ আসামীদের আটকের জন্য অভিযান চালিয়েছে।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © bbsnews24 2020
Design BY NewsTheme
error: Content is protected !!