Logo

জয়পুরহাটে বিপুল পরিমাণ ফেন্সিডিল সহ আটক ২

স্টাফ রিপোর্টারঃ-

জয়পুরহাট সদর উপজেলা খাসপাহুনন্দা এলাকা থেকে ৫৫৯ বোতল ফেন্সিডিল সহ শহিদুল ইসলাম (৪৫) ও মিঠুন রানা (৩০) নামে শীর্ষ দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫।

আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন জয়পুরহাট সদর উপজেলার বিষ্ণুপুর গ্রামের মৃত আজিজের ছেলে শহিদুল ইসলাম ও একই গ্রামের নজরুল ইসলামের ছেলে মিঠুন রানা।

শনিবার (২৮ ডিসেম্বর) সন্ধ্যায় অটোভ্যানে চাউলের বস্তার সাথে ফেন্সিডিল আসছে এমন গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার খাসপাহুনন্দা এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৫৫৯ পিচ ফেন্সিডিল উদ্ধার করা হয়।

র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এমএম মোহাইমেনুর রশিদ জানান, আটককৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ নেশা জাতীয় মাদকদ্রব্য ফেন্সিডিল পার্শ্ববর্তী দেশ ভারত হইতে অবৈধভাবে চোরাচালানের মাধ্যমে সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে সরবরাহের পাশাপাশি স্থানীয়ভাবে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট বিক্রয় করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার তারা করে। তিনি আরও জানান আটককৃত ধৃত আসামীদের বিরুদ্ধে জয়পুরহাট জেলার সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!