Logo
শিরোনাম :
আটঘরিয়ায় বেতন স্কেল আপগ্রেডেশনসহ বিভিণ্ন দাবি আদায়ের লক্ষে কর্মবিরতি চাঁপাইনবাবগঞ্জে হয়রানির অভিযোগে বিজিবি ও ইউপি সদস্যের বিরুদ্ধে সংবাদ সম্মেলন ঝিকরগাছা জোনাল অফিস কমপ্লেক্সে’র শুভ উদ্বোধন….ডা. নাসির উদ্দিন এমপি চিলমারীতে বাল্যবিবাহ প্রতিরোধে ইউনিয়ন পর্যায়ে অধ-বার্ষিকী সমন্বয় সভা অনুষ্ঠিত নাইক্ষ্যংছড়িতে ৭হাজার ৭শ ৭০ পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার আটঘরিয়ার মাজপাড়ায় মিনি নাইট ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত খুলনা দাকোপে অক্সিজেন সিলিন্ডার ব্যাংক ক্যানুলা প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন বাকেরগঞ্জ পৌর নির্বাচনে শিউলিকে পুনরায় নারী কাউন্সিলর হিসেবে পেতে চায় এলাকাবাসী কলারোয়ায় মুক্তিযোদ্ধার ধর্ষিতা স্ত্রীকে দেখতে আসলেন অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল জেনারেল এসএম মুনীর হেলথ অ্যাসোসিয়েশনের কর্মবিরতি কলারোয়ায় কয়েক হাজার শিশুর হাম রুবেলা টিকাদান অনিশ্চিত

চাঁপাইনবাবগঞ্জে চাঁদা না পেয়ে ঠিকাদার ও শ্রমিকের উপর হামলা। গুরুতর আহত ২

চাঁপাইনবাবগঞ্জে চাঁদা না পেয়ে ঠিকাদার ও শ্রমিককে পিটিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। গুরুতর আহত দুইজনকে হামলার পর রবিবার সকাল আনুমানিক ৯টা ৩০ মিনিটের দিকে চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা যায়, চাঁপাইনবাবগঞ্জ জেলা শহরে একটি মসজিদ নতুনভাবে নির্মাণের জন্য মসজিদের রড, ইটসহ পুরো বিল্ডিং ক্রয় করে ঠিকাদার মো. শামীম। ২ লক্ষ ৩০ হাজার টাকায় জেলা শহরের বালুবাগান জামে মসজিদের পুরো ভবন ক্রয় করে শামীম। মসজিদ কমিটির সাথে দুই মাস মেয়াদে চুক্তি হলেও এক মাস পেরিয়েছে। রবিবার স্থানীয় বাসিন্দা বীরু ঠিকাদার শামীমের কাছে ৫০ টাকা চাঁদা দাবি করে। কিন্ত শামীম তা দিতে অস্বীকৃতি জানালে রাবিস সরানোসহ বিভিন্ন বিষয় নিয়ে দুই পক্ষের মধ্যে বাকবিতন্ডা হয়৷ এরপর মসজিদ কমিটির সাধারণ সম্পাদক ডা. সাইফুল ইসলাম মতিনসহ স্থানীয় গন্যমাণ্য ব্যক্তিবর্গ বিষয়টির সমাধানের জন্য আলোচনায় বসে। তবে মিমংসার এক পর্যায়ে বীরুর ছেলে মো. রবিনসহ তার ৫-৬ জনের দলবল নিয়ে ঠিকাদার শামীম, শ্রমিক সাদ্দামের উপর ঘটনাস্থলে পড়ে থাকা ইট ও দেশীয় অস্ত্র নিয়ে আকস্মিক হামলা চালায়। আহতদেরকে তাৎক্ষণিকভাবে হাসপাতালে প্রেরন করে স্থানীয়রা।

চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে চিকিৎসারত ঠিকাদার শামীম জানান, হামলার সময় আমাদের কাছে থাকা ১ লক্ষ ৮৬ হাজার টাকা ও একটি মেশিন তারা ছিনিয়ে নেয়। আমার মাথায় ৬টি ও সাদ্দামের মাথায় ৪টি সেলাই হয়েছে। আমরা এই হামলায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

এ ঘটনায় সোমবার সদর মডেল থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছ। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মো. নজরুল ইসলাম জানান, আসামীদের ধরার চেষ্টা করছে পুলিশ এবং তারা ঘটনার পর হতেই পলাতক রয়েছে।

বালুবাগান জামে মসজিদের সাধারণ সম্পাদক ও ঘটনার প্রত্যক্ষদর্শী ডা. সাইফুল ইসলাম মতিন জানান, কিছু বোঝে উঠার আগেই ঘটনাটি আমাদের চোখের সামনেই হয়েছে। ইট দিয়ে দুইজনের মাথায় খুব বাজেভাবে আঘাত করা হয়েছে।

ঘটনার সত্যতা স্বীকার করে অভিযুক্ত চাঁদার দাবিদার মো. বীরু মুঠোফোনে জানান, কথা কাটাকাটির এক পর্যায়ে মারামারি হয়েছে এবং আমরা এখন পলাতক রয়েছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!