Logo
শিরোনাম :
আশুলিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডে মোহাম্মদ আলী মেম্বারের পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ ঈশ্বরদীতে রীড একাডেমিক কোচিং সেন্টারের আয়োজনে মেধাবী শিক্ষার্থীদের সম্মাননা প্রদান উপকূলীয় ক্রীড়াপ্রেমিক কর্তৃক নাইট গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ২য় রাউন্ডের ১ম খেলা সম্পন্ন চিলমারীতে ৩শতাধিক শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ খুলনা বিশ্ববিদ্যালয়ের দু’জন শিক্ষার্থীর অনশন ভঙ্গ করান খুবি উপাচার্য নাইক্ষ্যংছড়িতে দুইটি কালভার্টের মাঝে বন্দী দুইটি গ্রাম চাঁপাইনবাবগঞ্জে ৪২তম বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলার উদ্বোধন মধুপুরে গরুর দুধের নামে চায়ের দোকানে বিক্রি হচ্ছে ডানো গুড়ো দুধ কেন্দ্রে এজেন্টদের মারপিট ও ভোট ডাকাতির অভিযোগ ডাঃ শাহাদাতের শার্শায় বঙ্গবন্ধুর ম্যুরালে কেন্দ্রীয় যুবলীগের সদস্য নাজমুল হাসানের শ্রদ্ধা জ্ঞাপন

শার্শায় নাভারন কলেজে ২০২০ সালে এইচএসসি পরীক্ষার্থী ও অভিভাবকদের সাথে মতবিনিময় সভা

বিবিএস নিউজ ডেস্কঃ যশোরের শার্শা উপজেলা ঐতিহ্যবাহী নাভারন কলেজের আয়োজনে শিক্ষার মান্নোয়নের লক্ষ্যে এইচএসসি পরীক্ষার্থী ও অভিভাবকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৩০শে ডিসেম্বর) সকাল ১০ টায় কলেজ মিলনায়তনে নাভারন কলেজের অধ্যক্ষের সভাপতিত্বে এবং সহকারী অধ্যাপক অসিত রজ্ঞন চক্রবত্তী পরিচালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অত্র কলেজের সভাপতি ও যশোর-১, শার্শা আসনের এমপি শেখ আফিল উদ্দিন।

মতবিনিময় সভায় এমপি শেখ আফিল উদ্দিন বলেন, পরীক্ষায় ভালো ফলাফল করতে হলে সকল বিষয়ে ভালোভাবে পড়ালেখা করতে হবে। এ প্রতিষ্ঠানের শিক্ষকরা অনেক দক্ষ ও মেধাবী। এখন যে সময়টা আছে তা কাজে লাগাতে হবে।বোর্ড পরীক্ষায় যাতে সকল শিক্ষার্থীরা ভালো ফলাফল করতে পারো সেভাবে প্রস্তুতি নিতে হবে। নিয়মিত কলেজের অতিরিক্ত ক্লাস করানো হবে। প্রত্যেক পরীক্ষার্থীকে কলেজের উপস্থিত নিশ্চিত করতে অভিভাবকদের ভূমিকা নিতে হবে।

তিনি বলেন, তোমরা যদি ভালোভাবে পড়াশুনা কর তাহলে ভালো রেজাল্ট করতে পারবে। আমরা শিক্ষকদের পক্ষ থেকে মনিটরিং এর ব্যবস্থা করবো এবং শিক্ষকরা নিয়মিত বাড়িতে গিয়ে দেখবে তোমরা পড়াশুনা কর কিনা। শিক্ষার্থীরা মোবাইল, টিভি কম ব্যবহার করতে হবে। বিশেষ করে অভিভাবকরা শিক্ষার্থীদের প্রতি খেয়াল রাখতে হবে। যাতে তারা নিয়মিত পড়াশুনা করে। পরীক্ষায় শতভাগ প্রশ্নের উত্তর লিখতে হবে। আপনাদের বুঝতে হবে আওয়ামীলীগের সরকারের বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই কলেজের শিক্ষার্থীদের জন্য ৩তলা ভবন করে দিয়েছে। সরকার প্রতিমাসে নাভারন কলেজের শিক্ষকদের ১৩লাখ টাকা বেতন বরাদ্দ দিয়ে থাকে শুধুমাত্র শিক্ষার্থীদের ভালো মানের পড়াশুনা ও রেজাল্ট এর জন্য।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শার্শা উপজেলার আওয়ামীলীগের সভাপতি ও ঊপজেলা চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু,জেলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক আসিফ উদৌলা সরদার অলোক, উপাধ্যক্ষ আব্দুর রউফ, শার্শা উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার সহ কলেজের শিক্ষকবৃন্দ,২০২০ সালের অনুষ্ঠতব্য এইচএসসি পরীক্ষার শিক্ষার্থী, অভিভাবক ও সুশীল সমাজের নাগরিক প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!