Logo

কক্সবাজারের রামুতে জেলা প্রশাসক উদ্বোধন করলেন “স্বপ্নযাত্রা” বাস।

স্টাফ রিপোর্টারঃ
কক্সবাজার জেলা প্রশাসক মো. কামাল হোসেন বলেছেন, শিক্ষা, শিক্ষা প্রতিষ্ঠান এবং শিশু শিক্ষার্তীদের প্রতি সবাইকে আন্তরিক ও দায়িত্বশীল হতে হবে। সরকার নানাক্ষেত্রে উন্নয়নে অসামান্য অবদান রাখছে। এরমধ্যে শিক্ষাকে সর্বাধিক গুরুত্ব দেয়া হচ্ছে। বছরের প্রথম দিনে নিয়মিত সরকারি দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের হাতে বিনামূল্যে বই বিতরণ করে আসছে। যা বিশ্বের ইতিহাসে অনন্য ও দৃষ্টান্তমূলক।

প্রাথমিক শিক্ষার মানোন্নয়নে রামু উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রণয় চাকমার স্বপ্নের “স্বপ্নযাত্রা” বাস উদ্বোধন অনুষ্ঠানে উদ্বোধকের বক্তব্যে তিনি এ কথা বলেন।

সোমবার (৩০ ডিসেম্বর) বিকালে রামু খিজারী সরকারি উচ্চ বিদ্যালয় স্টেডিয়ামে আয়োজিত অনুষ্ঠানে সম্মানিত অতিথির বক্তব্য রাখেন, কক্সবাজার-৩ সংরক্ষিত আসনের নারী সংসদ সদস্য কানিজ ফাতেমা মোস্তাক।

রামু উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রণয় চাকমার সভাপতিত্ব অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, দৈনিক কালের কন্ঠের বিশেষ প্রতিনিধি ও কক্সবাজার জেলা কমিউনিটি পুলিশের সভাপতি এডভোকেট তোফায়েল আহমদ, রামু উপজেলা প্রাথমিক শিক্ষা শিক্ষা কর্মকর্তা গৌর চন্দ্র দে প্রমূখ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রণয় চাকমা জানান, স্বপ্নেরযাত্রা বাসটি উপজেলার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের মেধা যাচাই করার পর শিক্ষার্থীদের নিয়ে প্রতি সপ্তাহে বিভিন্ন দর্শনীয় স্থান পরিদর্শনে যাবে। তিনি আরো বলেন, উপজেলা নির্বার্হী কর্মকর্তা হিসেবে যোগদানের পর থেকেই এ ধরনের একটি স্বপ্ন লালন করে আসছিলেন। এ জন্য তিনি ধনাঢ্য ব্যক্তি ও শিল্প প্রতিষ্ঠান থেকে নিজের প্রচেষ্টায় সংগৃহিত অর্থ দিয়ে এ উদ্যোগ বাস্তবায়ন করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!