Logo
শিরোনাম :
রাণীশংকৈলে পৌর নির্বাচনে সকল প্রার্থী বৈধ ঘোষণা নির্বাচন অফিসার আশাশুনিতে ওসির সাথে বীর মুক্তিযোদ্ধাদের সৌজন্য সাক্ষাত ঝিকরগাছায় ফুলের রাজধানীতে হচ্ছে না ফুল বিক্রি : চলতি বছরে থাকছে না কোন টার্গেট নোয়াখালীতে ভাসানচর থানার শুভ উদ্বোধন করলেন- স্বরাষ্ট্রমন্ত্রী বাংলাদেশ সেনাবাহিনীকে প্রশিক্ষণপ্রাপ্ত ৫ কুকুর উপহার দিলো ভারতীয় সেনাবাহিনী যশোরে কৃষি প্রযুক্তি যন্ত্রে ধান বুনা শুরু ঘুমধুমে পুষ্টি সমন্বয় কমিটি গঠন ও পরিকল্পনা প্রণয়ন কর্মশালা অনুষ্ঠিত মেয়র এবং কাউন্সিলর প্রার্থীদের সাথে কলারোয়া থানা পুলিশের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত। নারী সাংবাদিককে লাঞ্চিত করার প্রতিবাদে মানববন্ধন সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশকে কঠোর হওয়ার নির্দেশ- হার্ডলাইনে নির্বাচন কমিশন

চন্দনপুর হাইস্কুলের পরীক্ষার্থী ও অভিভাবকদের সাথে মতবিনিময় সভা।

এস এম আব্দুল্লাহ
নিজস্ব প্রতিনিধিঃকলারোয়া উপজেলা ঐতিহ্যবাহী চন্দনপুর হাইস্কুলের শিক্ষার মান্নোয়নের লক্ষ্যে ছাএ-ছাএীদের ও অভিভাবকদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৩১শে ডিসেম্বর) সকাল ১১টায় সময় হাইস্কুলের মিলনায়তনে চন্দনপুর ইউনাইটেড
কলেজের অধ্যক্ষের গাজী রবিউল ইসলামের সভাপতিত্বে,

মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন অধ্যাপক আবু নসর সাহেব,বিশেষ অতিথি হিসেবে উপস্তিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা শামসুর রহমান ও হামিদ মেম্বর আরো উপস্থিত ছিলেন,প্রধান শিক্ষক আনছার আলী, ও ডালিম হোসেন, এসময় প্রধান অতিথি বক্তবে বলেন পরীক্ষায় ভালো ফলাফল করতে হলে সকল বিষয়ে ভালোভাবে পড়ালেখা করতে হবে। এ প্রতিষ্ঠানের শিক্ষকরা অনেক দক্ষ ও মেধাবী। এখন যে সময়টা আছে তা কাজে লাগাতে হবে।

তিনি বলেন, তোমরা যদি ভালোভাবে পড়াশুনা কর তাহলে ভালো রেজাল্ট করতে পারবে। আমরা শিক্ষকদের পক্ষ থেকে মনিটরিং এর ব্যবস্থা করবো এবং শিক্ষকরা নিয়মিত বাড়িতে গিয়ে দেখবে তোমরা পড়াশুনা কর কিনা। শিক্ষার্থীরা মোবাইল, টিভি কম ব্যবহার করতে হবে। বিশেষ করে অভিভাবকরা শিক্ষার্থীদের প্রতি খেয়াল রাখতে হবে। যাতে তারা নিয়মিত পড়াশুনা করে। পরীক্ষায় শতভাগ প্রশ্নের উত্তর লিখতে হবে।পরীক্ষার শিক্ষার্থী, অভিভাবক ও সুশীল সমাজের নাগরিক প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!