Logo
শিরোনাম :
ভারত থেকে দেড় বছর পর বেনাপোল বর্ডার দিয়ে দেশে ফিরল ৪ বাংলাদেশি যুবতী আটঘরিয়ায় বেতন স্কেল আপগ্রেডেশনসহ বিভিণ্ন দাবি আদায়ের লক্ষে কর্মবিরতি চাঁপাইনবাবগঞ্জে হয়রানির অভিযোগে বিজিবি ও ইউপি সদস্যের বিরুদ্ধে সংবাদ সম্মেলন ঝিকরগাছা জোনাল অফিস কমপ্লেক্সে’র শুভ উদ্বোধন….ডা. নাসির উদ্দিন এমপি চিলমারীতে বাল্যবিবাহ প্রতিরোধে ইউনিয়ন পর্যায়ে অধ-বার্ষিকী সমন্বয় সভা অনুষ্ঠিত নাইক্ষ্যংছড়িতে ৭হাজার ৭শ ৭০ পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার আটঘরিয়ার মাজপাড়ায় মিনি নাইট ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত খুলনা দাকোপে অক্সিজেন সিলিন্ডার ব্যাংক ক্যানুলা প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন বাকেরগঞ্জ পৌর নির্বাচনে শিউলিকে পুনরায় নারী কাউন্সিলর হিসেবে পেতে চায় এলাকাবাসী কলারোয়ায় মুক্তিযোদ্ধার ধর্ষিতা স্ত্রীকে দেখতে আসলেন অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল জেনারেল এসএম মুনীর

চট্রগ্রাম পারকি সৈকতে অবৈধ অর্ধশতাধিক দোকান ও মাদকের আস্তানা উচ্ছেদ

আল আমিন চট্রগ্রাম জেলা প্রতিনিধি

চট্রগ্রাম আনোয়ারা পারকি সৈকতে পুলিশ বোল্ড ডোজার দিয়ে গুড়িয়ে দিয়েছে অর্ধশতাধিক অবৈধ দোকান ও মাদকের আস্তানা। এসময় পুলিশের অবস্থান টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়।বৃহস্পতিবার (২ জানুয়ারি) বেলা সাড়ে ১১ টায় কর্ণফুলী থানা পুলিশের একটি দল এ অভিযান চালায়। তবে কেউ গ্রেপ্তার হয়নি।স্থানীয় ও থানা সূত্রে প্রকাশ, পর্যটন মৌসুমকে ঘিরে পারকিতে স্থানীয় সেলিম, নাছিম সহ প্রভাবশালীদের তত্ত্বাবধানে পারকি সৈকত এলাকায় গড়ে তুলেছে শক্তিশালী সিন্ডিকেট। সিন্ডিকেটে শিশু ও কিশোরদের ব্যবহার করে সৈকতে বেড়াতে আসা লোকদের হাতে তুলে দেয় ক্যামিকেল ও এসিড মিশ্রিত নিজেদের তৈরী মদ। এ মদ খেয়ে গত একমাসে ৪ জনের মৃত্যু ও অর্ধশতাধিক পর্যটক অসুস্থ হওয়ার পর বিভিন্ন সংবাদ মাধ্যমে খবর ছড়িয়ে পড়লে প্রশাসনের টনক নড়ে। পুলিশ স্থানীয় মাদক ব্যবসায়ী সেলিমকে গ্রেপ্তার করে।বৃহষ্পতিবার সকাল সাড়ে ১১ টা থেকে পুলিশ সৈকতে সাঁড়াসি অভিযান চালিয়ে অবৈধ ভাবে গড়ে উঠা দোকান ও ঝুপটি গুলো বোল্ডডোজার দিয়ে গুড়িয়ে দেয়। এসময় পুলিশের অবস্থান টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়।
কর্ণফুলী বন্দর পুলিশ ফাঁড়ির উপ সহকারি পুলিশ পরিদর্শক মো. পারভেজ বলেন, ‘পর্যটন মৌসমকে ঘিরে অসাধু ব্যবসায়ীরা মদ ইয়াবা সহ বিভিন্ন অবৈধ ব্যবসায় লিপ্ত হয়েপড়ে। পুলিশ সৈকতে কোন ধরণের মাদক ও অনৈতিক কার্যকলাপ চলতে দেবেনা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!