শিরোনাম :
মহেশখালী-কক্সবাজার নৌপথে সেতু চাই দাবিতে মৌন মিছিল ও মানববন্ধন চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে র্র্যাব কর্তৃক ফেনসিডিল সহ গ্রেফতার প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মদিনে সাভারে তেঁতুলঝোড়া ইউনিয়ন ছাত্রলীগের বৃক্ষরোপণ সাতক্ষীরায় ১০টি স্বর্ণের বারসহ বৈকারী সীমান্তে এক যুবক আটক চাঁপাইনবাবগঞ্জে সুজনের মতবিনিময় সভা অনুষ্ঠিত খুলনা জেলা প্রশাসক কার্যালয় আধুনিকায়ন উদ্বোধন করেন জনপ্রশাসন সচিব বেনাপোলে ১৩ পিস স্বর্ণের বারসহ এক মহিলা পাচারকারী আটক লক্ষ্মীপুরে সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার হরিরামপুরে কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণ চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ইয়াবা সহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ
বন্ধুক যুদ্ধে কুখ্যাত ডাকাত জাকির হোসেন নিহত

বন্ধুক যুদ্ধে কুখ্যাত ডাকাত জাকির হোসেন নিহত

স্টাফ রিপোর্টারঃ
সাতক্ষীরার মাটিয়াডাঙ্গায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে কুখ্যাত ডাকাত জাকির হোসেন নিহত হয়েছেন। পুলিশ বলছে, নিহত ব্যক্তি খুন ও ডাকাতির ১৩ মামলার আসামি।
বৃহস্পতিবার মধ্যরাতে বন্দুকযুদ্ধের এই ঘটনা ঘটে সাতক্ষীরা সদর উপজেলার মাটিয়াডাঙ্গা দামারপোতার মধ্যবর্তী স্থানে।
জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মো. মিজানুর রহমান জানান, মাটিয়াডাঙ্গা গ্রামের কওসার আলির ছেলে জাকির হোসেনকে (৪০) পুলিশ গ্রেফতার করে বৃহস্পতিবার মধ্যরাতে তার স্বীকারোক্তি অনুযায়ী তাকে নিয়ে অস্ত্রভান্ডার তল্লাশিতে যায়। তিনি জানান, এ সময় জাকির বাহিনীর সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি ছোড়ে। দু’ইপক্ষের গোলাগুলির মধ্যে জাকির গুলিবিদ্ধ হয়ে মারা যায়।
পুলিশ পরিদর্শক আরও জানান তার বিরুদ্ধে আবদুর রশীদ হত্যা, চোরাচালান, ঘের দখল ও ডাকাতির ১৩ টি মামলা রয়েছে।
ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল জব্দ করা হয়েছে।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © bbsnews24 2020
Design BY NewsTheme
error: Content is protected !!