Logo
শিরোনাম :
সাতক্ষীরার দেবনগরে পল্লী সমাজের উদ্যোগে সম্প্রীতির মেলা জয়পুরহাট জেলা আইনজীবী সমিতির নির্বাচন:- সভাপতি নৃপেন, সম্পাদক শাহীন পাটগ্রাম আদর্শ ছাত্র বন্ধু ফাউন্ডেশনের আলোচনা সভা অনুষ্ঠিত সাংবাদিক আসাদুর রহমানের কন্যা আরিশার ৮তম শুভ জন্মদিন উদযাপন সিংড়ায় ছিনতাই কারীর মোটরসাইকেল এক্সিডেন্টে পথচারী নিহত হাতিরঝিলে রেষ্টুরেন্টের কারনে ওভারপাস ব্রীজ বন্ধ, কতৃপক্ষের দৃষ্টি আকর্ষন পথচারীদের রামগঞ্জে হাসপাতালে ভ্রাম্যমান আদালতের অভিযান, জরিমানা! শার্শায় ১৮ কেজি গাজাসহ এক যুবক আটক সাভারে নবজাতকের মাথা ও দেহ বিচ্ছিন্ন মরদেহ উদ্ধার বেনাপোল স্থলবন্দরের পরিচালক (ট্রাফিক) পদটি এক বছর ধরে শূন্য।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ৩০ তম প্রতিষ্ঠাবার্ষিকী

বিশেষ প্রতিবেদকঃ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কর্মকর্তা-কর্মচরীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর যৌথভাবে গতকাল সকালে যশোর কালেক্টরেট সভাকক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করে। জেলা প্রশাসক মোহাম্মদ শফিউল আরিফ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে কেক কাটেন। এ সময় তিনি বলেন, দেশে বর্তমানে মাদকসেবীর সংখ্যা ৭০ লাখের মতো। আমাদের আশপাশে অথবা অনেক পরিবারে মাদকসেবী রয়েছে। এক্ষেত্রে যে পরিবারে মাদকসেবী নেই, তাদের উৎফুল্ল হওয়ার কোনো কারণ নেই। তিনি বলেন, যে কোন সময় সঙ্গদোষে আপনার সন্তানও মাদকসেবী হয়ে যেতে পারে। তাই মাদকের ভয়াবহতা থেকে রক্ষা ও মাদক নির্মূল করার জন্য সকলকে নিজ নিজ অবস্থান থেকে দায়িত্ব নিতে হবে।
অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আবুল লাইছের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রেসকাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নুরজাহান ইসলাম নীরা, অধ্যাপক মশিউল আজম, নাদুর হোসেন বিশ্বাস। স্বাগত বক্তব্য রাখেন যশোর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক মো. বাহাউদ্দিন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!