Logo
শিরোনাম :
খাগড়াছড়ি কাঠ ব্যবসায়ী সমিতির নির্বাচন সভাপতি মো: কাশেম,সম্পাদক মনির মাজপাড়া ইউনিয়ন আ’লীগের সম্মেলনে সা.সম্পাদক পদ প্রার্থী মোঃ ইকবাল হোসেন শেখ। চাঁপাইনবাবগঞ্জে ট্রাক থেকে তেল চুরি করে বিক্রির সময় ৪ জনকে আটক করেছে পুলিশ চন্দনপুর ৮দলীয় ফুটবল টুর্নামেন্ট নাসির একাদশ জয়ী। পূর্বাচলে অধিবাসীদের প্লট সংক্রান্ত জটিলতা এবং রাজউক কর্তৃক বিভিন্ন হয়রানীর বিরুদ্ধে আশাশুনিতে সনাতন ধর্মাবলম্বীদের সাথে আ’লীগ সম্পাদক শম্ভুজিত এর মতবিনিময় বংঙ্গবন্ধুর ভাস্কর্য বিরোধিতাকারীদের বিচারের দাবীতে দোহারে সেবকলীগের মানববন্ধন আটঘরিয়ায় প্রতিবন্ধী বিদ্যালয়ের স্বীকৃতি ও এমপিও ভুক্তির দাবীতে মানববন্ধন ঝিকরগাছার গঙ্গানন্দপুর ইউনিয়ন পরিষদে ব্রাকের সিটিসি আলোচনা সভা ‘নবীজীর ম‌ানহানি’ ব‌ন্ধে পৃথক শরিয়া আইন জারির দাবি’

চট্রগ্রাম পটিয়া ইউএনও কার্যালয়ে চুরি

আল আমিন,চট্রগ্রাম জেলা প্রতিনিধিঃ

চট্রগ্রাম পটিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) অফিসে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। শনিবার দিবাগত রাতে প্রধান অফিস সহকারীর রুমের তালা ভেঙে দুইটি আলমিরা থেকে নগদ অর্থ চুরি করে নিয়েছে দুর্বৃত্তরা ।উপজেলার অভ্যন্তরে ১৬টি ক্লোজ সার্কিট টেলিভিশিন ক্যামেরা (সিসিটিভি) দ্বারা নিয়ন্ত্রণ করা হলেও সিসিটিভিতে চুরির দৃশ্য ধরা পড়েনি।জানা যায়, বৃহস্পতিবার অফিসের কাজ শেষ করে ইউএনও হাবিবুল হাসান সহ সংশ্লিষ্টরা কাজ সেরে যে যার মতো চলে যান। শনিবার রাত অনুমানিক ২টার পরে সংঘবদ্ধ চোরের দল ইউএনও অফিসে কৌশলে প্রবেশ করে। প্রায় দুই ঘন্টা ধরে তালা ভেঙে অফিসের দুইটি আলমিরা থেকে নগদ অর্থ নিয়ে যায়।তবে সর্বমোট কত টাকা নেওয়া হয়েছে তা নিশ্চিত করে জানা যায়নি।
রবিবার (৫ জানুয়ারি) সকালে প্রধান সহকারী অমর কান্তি দাশ অফিসে এসে দেখেন অফিস কক্ষের তালা ভাঙা। ইউএনও অফিসের নিচে নৈশ প্রহরী বিমল নাথ দায়িত্বে থাকলেও চোরের দল কৌশলে প্রবেশ করে তালা ও আলমিরা থেকে অর্থ লুট করে নিয়ে যায়।খবর পেয়ে ইউএনও হাবিবুল হাসান, পটিয়া উপজেলা চেয়ারম্যান মোতাহেরুল ইসলাম চৌধুরী, পৌরসভার মেয়র অধ্যাপক হারুনুর রশিদ, ভাইস চেয়ারম্যার ডা. তিমির বরণ চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান মাজেদা বেগম শিরু কার্যালয়ে আসেন।পটিয়া উপজেলা নিবার্হী কর্মকর্তা হাবিবুল হাসান জানান, উপজেলার চারিদিকে ১৬টি সিসিটিভি রয়েছে। চোরের দল কৌশলে প্রবেশ করে অফিসের প্রধান সহকারীর রুমের তালা ভেঙে আলমিরা থেকে অর্থ নিয়ে গেছে। তবে সর্বমোট কত টাকা ছিল তা এখনো নিশ্চিত হতে পারেননি।অফিসের উত্তর পাশে জ্যাম্পিং করে দ্বিতীয় তলা দিয়ে উঠে তালা ও আলমিরা ভেঙে অর্থ নিয়ে গেছে। একটি সিসিটিভি প্যাকেট দিয়ে মোড়ানো ছিল। যার কারনে চোরকে সনাক্ত করা সম্ভব হচ্ছে না। তারপরও কিভাবে এ ঘটনা ঘটলো তা বের করার চেষ্টা চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!