Logo
শিরোনাম :
জনকন্ঠের রেজা নওফল বিএমএসএফ ঢাকা জেলার নতুন আহবায়ক মনোনীত ১০ লক্ষ টাকার মাছ নিধন সিংড়ায় লীজকৃত পুকুর দখলের পায়তারা চাটমোহরে আগুনে ৫টি ঘর পুড়ে ছাই ৬ লাখ টাকার ক্ষতি শার্শা উপজেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত ৪ দিবস ইংরেজি নববর্ষকে সামনে রেখে গদখালীর ফুল চাষীরা পার করছেন ব্যাস্ত সময় বীরমুক্তিযোদ্ধা পুলিশের অবসরপ্রাপ্ত অফিসার আব্দুল মালেক’র রাষ্ট্রীয় মর্যাদা দাফন সম্পন্ন! চাঁপাইনবাবগঞ্জ র্র্যাবের মাদক বিরোধী অভিযানে ইয়াবা সহ গ্রেপ্তার ১ বাঁশখালীতে পল্লী উন্নয়ন উচ্চ বিদ্যালয়ের শহীদ মিনার উদ্বোধন করেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা সাব্বির ইকবাল‌ আশাশুনিতে খ্রিস্টান এসোসিয়েশনের আলোচনা সভা টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় নিহত ছয়জনের সবাই রংপুরের

যোগ বেতাগীতে সড়ক নির্মাণ কাজে দুর্নীতির অভি

বরগুনা প্রতিনিধি:

বরগুনা জেলার বেতাগী উপজেলাধীন ১নং বিবিচিনি ইউনিয়ন এর 6 নং ওয়ার্ডের গড়িয়াবুনিয়া বাজার থেকে ৬ নং গড়িয়াবুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় পর্যন্ত সড়ক নির্মাণ কাজে দুর্নীতির অভিযোগ উঠেছে ঠিকাদারী প্রতিষ্ঠানের নামে। গত ২০১৯ সালের শেষের দিকে এই সড়কের রিপিয়ারিং কাজের টেন্ডার দেওয়া হয়। বরগুনা ঠিকাদারী প্রতিষ্ঠান এই কাজের টেন্ডার পায়। নভেম্বর মাসে রিপিয়ারিং কাজ শুরু করেন। সড়ক নির্মাণে যে ইটের খোয়া দেওয়ার কথা ছিল তা না দিয়ে সেখানে পঁচা ইটের রাবিশ দিয়েছে বলে অভিযোগ করেছেন স্থানীয় সচেতন নাগরিকগন।
এ ঘটনার পড়ে স্থানীয় সচেতন মহল ও যুব সমাজ সোস্যাল মিডিয়া ফেসবুকে লেখালেখি করার পড়ে জনপ্রতিনিধিদের নজরে আসে। জনপ্রতিনিধিরা ঠিকাদার প্রতিষ্ঠানের মালিক মোঃ সোহেল হাফিজ ও এসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার কে অভিযোগ করেন। অভিযোগ করলে ইঞ্জিনিয়ার সেই পঁচা ইটের রাবিশ সরিয়ে দেওয়ার কথা দিয়েছিলেন। কিন্তু সেটা না সরিয়ে সেই পঁচা রাবিশের উপরে রোলার দিয়েছে বলে আবারও অভিযোগ উঠেছে। এ বিষয় নজদারি করার জন্য জেলা প্রশাসক ডিসি, এমপি,উপজেলা নির্বাহী অফিসার , উপজেলার চেয়ারম্যান ও মেয়র এর নাম লিখে সোস্যাল মিডিয়া ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছিল এলাকার সচেতন মহল । এ বিষয় এসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার এর সাথে মোবাইল ফোনে কথা বললে তিনি বলেন আজকে দিনের মধ্যে অর্থাৎ ২৯-১২-২০১৯ তারিখ সেই পঁচা ইটের রাবিশ সরিয়ে দিবো। কিন্তু খবর নিয়ে জানা যায় এখনও সেই ইটের রাবিশ না সরিয়ে রোলার দিয়েছে। প্রশাসনকে ও জনপ্রতিনিধিদের নজদারি দেওয়ার আহব্বান জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!