Logo
শিরোনাম :
মাদারীপুরে নারীর প্রতি সহিংসতা প্রতিরোধে কর্মশালা শার্শা উপজেলায় শীতের সবজির বাম্পার ফলন ভালো দাম হাসি ফুটেছে চাষিদের মুখে এবার ভারত থেকে ফিরতেও বাংলাদেশিদের লাগবে করোনা নেগেটিভ সনদ ঝিকরগাছায় আন্তঃজেলা তৈল চুরির ২ সদস্য আটক বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে ৪২ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলা-২০২০ইং’র উদ্বোধন বাঁশখালীতে আগুনে পুড়ল ৫টি বসতঘর ক্ষয়ক্ষতি পরিমান ১০ লক্ষ শার্শায় স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীদের কর্ম বিরতি গরু ব্যবসায়ীর সাড়ে তিন লাখ টাকা ছিনিয়ে মাইক্রোবাস চাপা দিয়ে হত্যা শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ! শিক্ষার্থীরা ঘরের বাইরে-বইয়ের বাইরে সীমান্তে পুলিশ ও বিজিবির পোশাকে স্বর্ণ,মাদক চোরাচালানি পণ্য আটকের অভিযোগ উঠেছে

কলারোয়ার চন্দনপুর হাইস্কুলের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আবু জাফরের ইন্তেকাল

এস এম আব্দুল্লাহ(নিজস্ব প্রতিনিধি)
কলারোয়ার চন্দনপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক আলহাজ্ব আবু জাফর ইন্তেকাল করেছেন।

সোমবার সকাল ১০টার দিকে চন্দনপুর ইউনিয়নের রামভদ্রপুর গ্রামের নিজ বাড়িতে তিনি মারা যান (ইন্না..রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭৬বছর। তিনি দীর্ঘদিন বার্ধক্যসহ বিভিন্ন রোগে ভুগছিলেন। তিনি স্ত্রী, ৩ পুত্র ও ১ কন্যা, নাতি-নাতনিসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

জীবদ্দশায় আবু জাফর ছিলেন গয়ড়া-রামভদ্রপুর-কায়বা সম্মিলিত ঈদগাহের সেক্রেটারি। এছাড়া এ অঞ্চলের শিক্ষা, ক্রীড়া, সাংস্কৃতিক, রাজনৈতিক ও সামাজিক বিভিন্ন প্রতিষ্ঠান-সংগঠনের সাথে ওৎপ্রোতভাবে নিজের অবদান রেখে গিয়েছেন।

সোমবার আসর নামাজের পর মরহুমের প্রিয় কর্মস্থল চন্দনপুর হাইস্কুল প্রাঙ্গনে প্রথম নামাজে জানাজা ও মাগরিবের নামাজের পর রামভদ্রপুরে দ্বিতীয় নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়।

চন্দনপুর হাইস্কুল চত্বরের জানাজাপূর্ব আলোচনায় মরহুমের জীবন ও কর্মের উপর সংক্ষিপ্ত বক্তব্য রাখেন তার বন্ধু কলারোয়া সরকারি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর আবু নসর, অবসরপ্রাপ্ত উপাধ্যক্ষ আব্দুল মজিদ, চন্দনপুর হাইস্কুলের প্রাক্তন প্রধান শিক্ষক আনোয়ার হোসেন, প্রাক্তন শিক্ষক মতিউর রহমান, প্রাক্তন শিক্ষক মমতাজ উদ্দীন আহম্মেদ, প্রাক্তন শিক্ষক মতিয়ার রহমান বিএসসি, চন্দনপুর ইউনিয়নের প্রাক্তন চেয়ারম্যান হাসান আজিজ আহম্মেদ, বর্তমান চেয়াম্যান মনিরুল ইসলাম মনি, মরহুমের ভায়রা সাতক্ষীরা সরকারি কলেজের সহকারী অধ্যাপক হারুন অর রশীদ, মরহুমের জামাতা চুয়াডাঙ্গা জেলার সহকারী পুলিশ সুপার আবু রাসেল, স্থানীয় সমাজসেবক হারুন অর রশীদ, সোনালী ব্যাংকের অবসরপ্রাপ্ত ডিজিএম আব্দুল ওহাব ও সোনবাড়িয়া মাদরাসার অধ্যক্ষ রেজাউল ইসলাম। মার্কিন যুক্তরাষ্ট্রে অবস্থানরত মরহুমের বড়পুত্র উজ্জ্বল মোবাইল ফোনে প্রয়াত পিতার জন্য দোয়া চেয়ে কথা বলেন।

আলোচনাপর্ব সঞ্চালনা করেন চন্দনপুর ইউনাইটেড কলেজের অধ্যক্ষ গাজী রবিউল ইসলাম।

কলারোয়া প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক প্রভাষক আরিফ মাহমুদ, সাংগঠনিক সম্পাদক এমএ মাসুদ রানা, সোনাবাড়িয়া হাইস্কুলের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক নজরুল ইসলাম, ভবানীপুর প্রাইমারি স্কুলের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আবুল হোসেনসহ অসংখ্য মুসল্লি, স্থানীয় মানুষ ও মরহুমের প্রাক্তন ছাত্র-শুভানুধ্যায়ীরা জানাজায় অংশ নেন।

জানাজা নামাজ ইমামতি করেন চান্দুড়িয়া কেসিজি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক মাওলানা আখতার ফারুক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!