Logo
শিরোনাম :
রাণীশংকৈলে পৌর নির্বাচনে সকল প্রার্থী বৈধ ঘোষণা নির্বাচন অফিসার আশাশুনিতে ওসির সাথে বীর মুক্তিযোদ্ধাদের সৌজন্য সাক্ষাত ঝিকরগাছায় ফুলের রাজধানীতে হচ্ছে না ফুল বিক্রি : চলতি বছরে থাকছে না কোন টার্গেট নোয়াখালীতে ভাসানচর থানার শুভ উদ্বোধন করলেন- স্বরাষ্ট্রমন্ত্রী বাংলাদেশ সেনাবাহিনীকে প্রশিক্ষণপ্রাপ্ত ৫ কুকুর উপহার দিলো ভারতীয় সেনাবাহিনী যশোরে কৃষি প্রযুক্তি যন্ত্রে ধান বুনা শুরু ঘুমধুমে পুষ্টি সমন্বয় কমিটি গঠন ও পরিকল্পনা প্রণয়ন কর্মশালা অনুষ্ঠিত মেয়র এবং কাউন্সিলর প্রার্থীদের সাথে কলারোয়া থানা পুলিশের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত। নারী সাংবাদিককে লাঞ্চিত করার প্রতিবাদে মানববন্ধন সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশকে কঠোর হওয়ার নির্দেশ- হার্ডলাইনে নির্বাচন কমিশন

চট্রগ্রাম কর্ণফুলীতে ডকইয়ার্ডে পর্যটক বাহী জাহাজে আগুন

আল আমিন,চট্রগ্রাম জেলা প্রতিনিধি

চট্রগ্রাম কর্ণফুলী উপজেলার ডকইয়ার্ডে পুড়ল এলসিটি কাজল নামের একটি পর্যটকবাহী জাহাজ। আজ সোমবার (৬ জানুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে নদীর দক্ষিণ পাড়ে ইছানগর বিএফডিসি মাল্টিচ্যানেল স্লীপওয়ে ডকইয়ার্ডে এ দুর্ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট দেড় ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণ আনে।আগুনে জাহাজের প্রায় আড়াই কোটি টাকা ক্ষয়ক্ষতি হয়েছে জানা গেছে। পুড়ে যাওয়া এলসিটি কাজল কোয়ার্টার মাস্টার জাহেদুল হক জানান, এলসিটি কাজল টেকনাফ থেকে সেন্ট মার্টিনসে পর্যটক পরিবহন কাজে নিয়োজিত ছিল। তিনমাস আগে কর্ণফুলী উপজেলার ইছানগর বিএফডিসি মাল্টিচ্যানেল স্লীপওয়ে ডকইয়ার্ডে মেরামত করার জন্য জাহাজটি আনা হয়। মেরামত কাজ প্রায় শেষ। সোমবার সকাল সাড়ে নয়টার দিকে শেষ পর্যায়ের মেরামত কাজ চলার সময় ওয়েল্ডিং থেকে আগুন লেগে যায়। এতে জাহাজের কেবিনসহ সব মালামাল পুড়ে যায়। এতে পজাহাজের প্রায় আড়াই কোটি টাকা ক্ষয়ক্ষতি হয়েছে।
জানতে চাইলে ঘটনাস্থল থেকে চট্টগ্রাম ফায়ার সার্ভিসের উপ পরিচালক শামীম চৌধুরী জানান, আগুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে ছুটে আসে। ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট দেড় ঘন্টার চেষ্টা আগুন নিয়ন্ত্রণ আনে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!