Logo
শিরোনাম :
যশোরের শার্শায় ব্রেণ ক্যান্সারে আক্রান্ত হয়ে তরুণীর মৃত্যু শার্শায় প্রাইভেটকার থেকে দেড় কেজি গাজা সহ ১জনকে আটক করেছে পুলিশ ঠাকুরগাঁওয়ে ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধন গাবুরা ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী মিজানের নির্বাচনী পথসভা অতিরিক্ত ডিআইজি র‍্যাব-৪ এর অধিনায়ক দ্বিতীয়বারের মতো করোনা পগেটিভ কলারোয়ায় গৃহের নির্মাণ উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)বদিউজ্জামান নাইক্ষ্যংছড়িতে ২দিন ব্যাপী নিউট্রিশন সেনসেটিভ প্রোগ্রামিং প্রশিক্ষণ রাণীশংকৈলে বঙ্গবন্ধুর ভাস্কর্য সম্পর্কে ধৃষ্টতাপূর্ণ বক্তব্যের প্রতিবাদে যুবলীগের মানববন্ধন গাবুরা ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী মিজানের নির্বাচনী পথসভা শার্শায় কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে মাঠ দিবস অনুষ্ঠিত

ট্রাম্প তুমি ভেবনা আমার বাবাকে মেরেছ আর সব কিছুই শেষঃ জয়নাব।

বিবিএস আন্তজার্তিক ডেস্কঃ
ইরানের ইসলামি বিপ্লবী গার্ড বাহিনী আইআরজিসি’র কুদস ফোর্সের প্রধান জেনারেল কাসেম সোলাইমানির মেয়ে জেইনাব বলেছেন- ট্রাম্প, তুমি ভেবো না আমার বাবার শাহাদাতেই সব শেষ হয়ে গেছে।

তিনি আরও বলেন, আমেরিকা ও ইহুদিবাদী ইসরাইল জেনে রাখো বাবার শাহাদাতের ফলে গোটা বিশ্বের প্রতিরোধ ফ্রন্টের মধ্যে মানবিকতা আরও বেশি জাগ্রত হবে। এখন থেকে পশ্চিম এশিয়ায় মোতায়েন মার্কিন সেনাদের স্ত্রী-সন্তানদেরকে তাদের স্বামী অথবা বাবার মৃত্যুর আশঙ্কায় প্রহর গুনতে হবে। আজ ইরানের রাজধানী তেহরানে বাবার জানাজায় অংশ নিয়ে জেইনাব সোলাইমানি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, গোটা বিশ্ব দেখছে ইরাক ও ইরানের মানুষ কীভাবে তাদের বীরের প্রতি শ্রদ্ধা জানাচ্ছে। তিনি বলেন, ট্রাম্প ইরানি ও ইরাকি জাতির মধ্যে বিভেদ সৃষ্টি করতে চেয়েছিলেন, কিন্তু এই শাহাদাতের ঘটনা দুই জাতির মধ্যে বন্ধনকে আরও শক্তিশালী করেছে, তারা চিরস্থায়ী বন্ধনে আবদ্ধ হয়েছে।

জেনারেল সোলাইমানির মেয়ে বলেন, আমার বাবার মৃত্যু আমেরিকা ও ইসরাইলের জন্য অন্ধকার দিন নিয়ে এসেছে।

এর আগে এক টিভি সাক্ষাৎকারে জেইনাব বলেছেন, তিনি নিশ্চিত লেবাননের হিজবুল্লাহ মহাসচিব সাইয়্যেদ হাসান নাসরুল্লাহও (সোলাইমানি) হত্যার প্রতিশোধ নেবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!