শিরোনাম :
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপবন পর্যটন শৈল্পিক ছোঁয়ায় বদলে যাচ্ছে বাড়ছে পর্যটক। শার্শার সীমান্তেজুড়ে মাদকের রমরমা ব্যবসা প্রতিরোধে ব্যর্থ শার্শা পুলিশ বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপবন পর্যটন শৈল্পিক ছোঁয়ায় বদলে যাচ্ছে বাড়ছে পর্যটক প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন ও বিশ্ব নদী দিবস-২০২০ উপলক্ষে ঝিনাইদহে ভাসমান মঞ্চ তৈরি বেনাপোল একতা প্রেসক্লাবের সভাপতি মাহমুদুল হাসান ও সাধারন সম্পাদক সুমন হুসাইন নির্বাচিত চুনারুঘাট গাজীপুর ইউনিয়নে বীর মুক্তিযুদ্ধা নুরুল হক কমান্ডার সাহেবের দাফন সম্পন্ন শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষে উপজেলা সমাজসেবা অফিসার কাঞ্জন দাসের শুভেচ্ছা কলারোয়ার গয়ড়া বাজারে সরকারি জায়গায় অবৈধ স্থাপনা উচ্ছেদ দেশনেত্রী শেখ হাসিনার জন্মদিন পালন করলেন সংসদ সদস্য নুরুজ্জামান বিশ্বাস আশাশুনিতে বিশ্ব পর্যটন দিবস পালিত
ঢাকা- খুলনা মহাসড়কে শীতের সকালে ঝরলো ৬টি প্রাণ

ঢাকা- খুলনা মহাসড়কে শীতের সকালে ঝরলো ৬টি প্রাণ

বিবিএস নিউজ ডেস্ক:  ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুর সদর উপজেলার মল্লিকপুর নামক স্থানে যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের চারজনসহ ৬ জন নিহত হয়েছেন। সোমবার সকাল সাড়ে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে।নিহতরা হলেন, ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ওলামাদলের সভাপতি ডা. শরীফুল ইসলাম (৪০), তার মেয়ে তাবাচ্ছুম (৮), ভাগ্নি তানজিলা (১৮), শ্যালিকা তাকিয়া আক্তার (১৩), বন্ধু এসআই ফারুক হোসেন ও মাইক্রোবাসের চালক নাহিদ। দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন ডা. শরীফুল ইসলামের স্ত্রী রিমি আক্তার। রিমি আক্তারকে চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।জানা যায়, সিলেটের সুনামগঞ্জ থেকে বেনাপোলের উদ্দেশে ছেড়ে আসা মামুন পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঢাকা-খুলনা মহাসড়কের মল্লিকপুর নামক স্থানে পৌঁছালে বোয়ালমারী থেকে ঢাকাগামী একটি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একই পরিবারের ৪ জনসহ ৬ জন মারা যান।

কানাইপুর হাইওয়ে পুলিশের ইনচার্জ এসআই সাফুর আহমেদ দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, অতিরিক্ত কুয়াশার কারণে এই দুর্ঘটনা ঘটেছে। মরদেহগুলো ফাঁড়িতে রাখা হয়েছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © bbsnews24 2020
Design BY NewsTheme
error: Content is protected !!