Logo
শিরোনাম :
ব্যবসায়ী রফিক মুন্সির ব্যবসায় অবনতি, মাথায় হাত জবি উপাচার্যের সাথে সমকাল পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদকের সৌজন্য সাক্ষাৎ আশাশুনিতে মাস্ক ব্যবহার নিশ্চিত করতে ইউএনও’র ভ্রাম্যমাণ আদালতে জরিমানা আদায় পোরশায় উপনির্বাচনে নব নির্বাচিত দুই ওয়ার্ড সদস্যের শপথ গ্রহন উখিয়াতে ঝুকিপূর্ণ বাজার ব্যবস্থাপনাঃদেখা নেই অগ্নিনিবার্পক যন্ত্র পিতৃ হন্তারক ঢাকা থেকে গ্রেফতার বাণিজ্য সহজীকরনে বেনাপোল বন্দরে যৌথ এন্ট্রি শাখার উদ্বোধন শার্শা সাংবাদিক কল্যাণ সংস্থায় ভোরের চেতনা পত্রিকার আলোচনা সভা কুয়াকাটা পৌরসভা নির্বাচনের কাউন্সিল সম্মেলন ফুলবাড়ীতে পৌর নির্বাচনে সম্ভাব্য প্রার্থীদের দৌড়-ঝাপ

ঢাবি ছাত্রীর শরীরে একাধিক আঘাতের চিহ্ন পেয়েছে চিকিৎসকরা

বিবিএস নিউজ ডেস্কঃ
রাজধানীর কুর্মিটোলায় শ্লীলতাহানির শিকার ঢাবি ছাত্রীর শরীরে একাধিক আঘাতের চিহ্ন পেয়েছেন চিকিৎসকরা। তবে খুব গুরুতর কোনো আঘাত না থাকায় শিগগিরই তিনি সুস্থ হয়ে উঠবেন বলে আশা করছেন তারা।

ঢাকা মেডিক্যাল কলেজের ফরেনসিক বিভাগের প্রধান ডা. সোহেল মাহমুদ জানান, তার শরীরে কিছু আঘাতের চিহ্ন পেয়েছি। কিছু আঘাত হয়েছে ধর্ষণকারী দ্বারা। আর কিছু হয়েছে ঘটনাস্থলের কারণে।

তিনি বলেন, জঙ্গলের কারণে তার পায়ে কিছু আঘাত হয়েছে। তার গলায় আমরা ধর্ষণকদের হাতের চিহ্ন পেয়েছি। যেখানে বোঝা গেছে যে ধর্ষণকারী তাকে গলা টিপে ধরে ছিল। হাতে একই চিহ্ন আছে, যেটা থেকে অনুমান করা যায় তাকে আঘাত করা হয়েছে। লাথি মারা হয়েছে এরকম আঘাতের চিহ্নও পেয়েছি।

তার শরীরে ধর্ষণের আলামত পেয়েছি জানিয়ে সোহেল মাহমুদ বলেন, তাকে একজন না একাধিক জন মিলে ধর্ষণ করেছে তা নিশ্চিত হওয়ার জন্য নমুনা সংগ্রহ করে সংশ্লিষ্ট পরীক্ষাগারে পাঠানো হয়েছে। সেগুলো থেকে প্রতিবেদন আসলেই জানা যাবে।

সহপাঠীকে নির্যাতনের প্রতিবাদে উত্তাল ঢাবি ক্যাম্পাস

তিনি এখন শঙ্কামুক্ত হলেও তার মধ্যে সংশয় আছে। যেহেতু তার শরীরে বড় ধরনের কোনো আঘাতের চিহ্ন নেই, ফলে দু-একদিনের মধ্যে তিনি সুস্থ হয়ে উঠবেন।

প্রসঙ্গত, রোববার বিকেলে বান্ধবীর বাসায় যাওয়ার পথে কুর্মিটোলা এলাকায় শ্লীলতাহানির শিকার হন ঢাবির ওই ছাত্রী। ওই ঘটনার প্রতিবাদে উত্তাল হয়ে উঠেছে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!