শিরোনাম :
লক্ষ্মীপুরে ৩০ বছর আগের পরিত্যক্ত ভবনে পুলিশের ঝুঁকিপূর্ণ বসবাস জয়পুরহাটের আব্দুল বারিক আর নেই চাঁপাইনবাবগঞ্জে বন্ধ থাকা ট্রেনগুলো চালুর দাবিতে মানববন্ধন চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ স্থলবন্দর সিএন্ডএফ এসোসিয়েশনের ১১ বছর পর পূর্নাঙ্গ কমিটি হতে যাচ্ছে নারী ও শিশু দর্ষণে পার্বত্য জেলায় মানববন্ধন জয়পুরহাটে ডিবি পুলিশ কর্তৃক ফেন্সিডিল এবং ট্রাকসহ ০১জন আটক নাইক্ষ্যংছড়ির বাইশারীতে স্ত্রীর মামলায় স্বামী কারাগারে বেনাপোল পোর্ট থানা পুলিশের অভিযানে ১৫০ বোতল ফেন্সিডিলসহ আটক ১ আসন্ন সন্দ্বীপ পৌরসভা নির্বাচনে পৌরসভা-০৬নং ওয়ার্ড বাসীর কাছে দোয়া প্রার্থী সৌদি আরবে কর্মরত রিটার্ন টিকিটধারী ৫০০ প্রবাসীকে টিকিট দিচ্ছে সৌদি অ্যারাবিয়ান এয়ারলাইন্স
স্কুল ছাত্রীর জোরপূর্বক আপত্তিকর ছবি তোলার ঘটনার প্রধান আসামী গ্রেপ্তার

স্কুল ছাত্রীর জোরপূর্বক আপত্তিকর ছবি তোলার ঘটনার প্রধান আসামী গ্রেপ্তার

জাহিদ হাসান,বিশেষ প্রতিনিধি।।

বান্দরবানের লামা উপজেলায় তথ্য প্রযুক্তির সহায়তায় লামা থানার উপ-পরিদর্শক(এসআই) ও মামলার তদন্তকারী কর্মকর্তা আয়াতউল্লা’র নেতৃত্ব লামায় নবম শ্রেণীর এক ছাত্রীর আপত্তিকর ছবি তুলে ফেইসবুক ও ইউটিউব এবং এলাকায় পোষ্টার সাঁটানোর ঘটনার প্রধান আসামী মোঃ মামুনকে পাঁচ মাস পর গ্রেপ্তার করেছে। ৭ জানুয়ারী গভীর রাত ২টার সময় উপজেলার বড়ছনখোলা এলাকা থেকে এ মামলার প্রধান এ আসামীকে গ্রেপ্তার করা হয়।
এজাহার সূত্রে জানাজায়, বান্দরবানের লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের পাঁচ নং ওয়ার্ডের বড়ছন খোলা এলাকার নবম শ্রেণীর এক স্কুল ছাত্রীকে গ্রেপ্তারকৃত ১নং আসামী মোঃ মামুনের নেতৃত্বে আরো কয়েকজন বখাটে মিলে গত ৭ আগষ্ট জোর করে আপত্তিকর ছবি তুলে গেলো বছর। ছবি তুলার ২১ দিন পর অর্থাৎ গত ২৮ আগষ্ট ২০১৯ ইং তারিখ ঐ ছবি গুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে ও এলাকার জন গুরুত্বপূর্ণ স্থানে পোষ্টারিং করে আসামী মামুন ও অপরাপর আসামীরা। এ ঘটনায় ঐ স্কুল ছাত্রীর মা রেনুয়ারা বেগম গত ২৮ আগষ্ট বুধবার ২০১৯ রাত সাড়ে ১১ টায় লামা থানায় আসামীদের বিরোদ্ধে মামলা করেন। মামলায় মামুন নামের এক বখাটেসহ আরো চার জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ২/৩ জনকে আসামী করে।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © bbsnews24 2020
Design BY NewsTheme
error: Content is protected !!