Logo
শিরোনাম :
সাভারে পৌর আওয়ামী লীগের বর্ধিত সভায় তৃনমুল পর্যায়ের নেতা-কর্মীদের ভোটে এগিয়ে বর্তমান মেয়র বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর করার প্রতিবাদে” বাগআঁচড়ায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে বঙ্গবন্ধুর ভাস্কর্য ভেঙে ফেলায় চাঁপাইনবাবগঞ্জে জেলা ছাত্রলীগের সহ-সভাপতির নেতৃত্বে বিক্ষোভ ঠাকুরগাঁওয়ে মুজিব এ্যাওর্য়াড পেলেন কৃষক নেতা সরকার আলাউদ্দীন স্বাস্থ্যবিধি অনুসরণ ও মাস্ক পরিধান বিষয়েসাইকেল র‍্যালি ও মানববন্ধন অনুষ্ঠিত সাংবাদিকতার ও সামাজিক কাজে অবদান রাখায় মাওঃ ভাসানী মানব হিতৈষী সম্মাননা ভুষিত নাইক্ষ্যংছড়ি উপজেলা ছাত্রদলের কমিটি অনুমোদন আন্তর্জাতিক স্বেচ্ছাসেবক দিবস আজ চাঁপাইনবাবগঞ্জের সাপ্তাহিক সোনামসজিদ পত্রিকার ২০ তম বর্ষপূর্তি উদযাপন নাাইক্ষ্যংছড়িতে গণসচেতনতায় জীববৈচিত্র্য টিকিয়ে রাখতে হাতি সংরক্ষণের বিকল্প নেই

ট্রাম্পের টুইটের বার্তাঃ অল ইজ ওয়েল

বিবিএস আন্তজার্তিক ডেস্কঃ
ইরাকে মার্কিন দুটি সামরিক ঘাঁটিতে ইরানের ক্ষেপণাস্ত্র হামলার পর দেশটির প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে এক বার্তা দিয়েছেন। টুইট বার্তার শুরুতে তিনি বলেছেন, সবকিছু ঠিক আছে। এতদূর, ভালো!

বুধবার তেহরানের স্থানীয় সময় ভোর সাড়ে ৫টার দিকে ইরাকের পশ্চিমাঞ্চলের আইন আল আসাদ এবং কুর্দিস্তানের এরবিলে অবস্থিত মার্কিন সামরিক ঘাঁটিতে এক ডজনের বেশি ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে ইরান। এই ক্ষেপণাস্ত্র হামলার প্রতিশোধ নেয়ার চেষ্টা করা হলে ওই অঞ্চলে মার্কিন মিত্ররা আক্রান্ত হবে বলে হুমকি দিয়েছে ইরানের বিপ্লবী গার্ড বাহিনী।

ইরানের অপর এক রাষ্ট্রীয় টেলিভিশন চ্যানেলের খবরেও সংযুক্ত আরব আমিরাতের দুবাই ও ইসরায়েলের হাইফায় হামলা চালানোর হুমকি দেয়া হয়েছে। প্রেস টিভির এক প্রতিবেদনে বলা হয়েছে, গত ৩ জানুয়ারি কুদস ফোর্সের প্রধান জেনারেল কাসেম সোলেইমানি হত্যার প্রতিশোধে বিপ্লবী গার্ড বাহিনী ওই হামলা চালিয়েছে।

পেন্টাগনের এক বিবৃতিতে বলা হয়েছে, এটা পরিষ্কার যে এসব ক্ষেপণাস্ত্র ইরান থেকে ছোড়া হয়েছে। ইরাকে আল-আসাদ ও ইরবিল সামরিক ঘাঁটিতে ইরানি ক্ষেপণাস্ত্রের আঘাত হেনেছে। তবে হামলায় মার্কিন কোনো হতাহতের ঘটনা ঘটেছে কিনা তা জানা যায়নি।

গত ৩ জানুয়ারি মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের নির্দেশে ইরানের বিপ্লবী গার্ড বাহিনীর বিদেশি সশস্ত্র শাখা কুদস ফোর্সের প্রধান জেনারেল কাসেম সোলেইমানিকে ড্রোন হামলা চালিয়ে হত্যা করা হয়। ইরানি শীর্ষ এই সেনা জেনারেল হত্যাকাণ্ড ঘিরে মধ্যপ্রাচ্যে বাজছে যুদ্ধের দামামা। এর মাঝেই বুধবার ইরাকে মার্কিন সামরিক ঘাঁটি আক্রান্ত হলো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!