Logo

ঢাবির ছাত্রী ধর্ষণের জড়িতদের বিচারের দাবিতে বরিশাল বাকেরগঞ্জের দুধলমৌ শিক্ষার্থীদের মানববন্ধন

“””””””””””””””””””””””‘””””‘”””””””””””””””””””””

শাহিন হাওলাদার /স্টাফ রিপোর্টার /বাকেরগঞ্জ
গত 5ই জানুয়ারী ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ধর্ষণের ঘটনায় বাংলাদেশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা ধর্ষণকারীদের বিচারের দাবিতে উত্তল হয়ে উঠেছে।

বাংলাদেশের সকল ছাত্র/ছাত্রীদের কাদে কাদ মিলিয়ে বাকেরগঞ্জর ভরপাশা ইউনিয়নের দুধল মৌ এ কিউ এম মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র/ছাত্রীরা বরিশাল-পটুয়াখালী মহা সড়ক অবরোধ করে মানববন্ধন করেছে।

তাদের দাবি ঢাবি মেধাবী ছাত্রী ধর্ষণকারীদের আইনের আওতায় এনে অনতিবিলম্বে সর্বচ্চ শাস্তি দেয়া হোক।
উল্লেখ্য,
গত ৫ ই জানুয়ারী কুর্মিটোলায় বান্ধবীর বাসায় যেতে বিকেল সাড়ে পাঁচটার দিকে ওই ছাত্রী ঢাকা বিশ্ববিদ্যালয়ের বাসে ওঠেন। বাস থেকে কুর্মিটোলা এলাকায় নামার পর অজ্ঞাত পরিচয় কয়েক জন তাঁর মুখ চেপে ধরে। এতে তিনি অচেতন হয়ে পড়েন।

এরপর তাঁকে ধর্ষণ করা হয়। রাত ১০টার দিকে জ্ঞান ফেরার পর তিনি সিএনজিচালিত অটোরিকশা নিয়ে বান্ধবীর বাসায় যান। বান্ধবীকে ঘটনা জানান। এরপর সহপাঠীরা তাঁকে ক্যাম্পাসে নিয়ে আসেন। পরে তাঁকে হাসপাতালে নেওয়া হয়।

গতকাল রোববার গভীর রাতে ওই ছাত্রীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। তাঁকে হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

ওসিসি সূত্রে জানা গেছে, ছাত্রীকে ধর্ষণের সব আলামত পাওয়া গেছে। আগে থেকে তাঁর শ্বাসকষ্ট জনিত সমস্যা ছিল। ধর্ষণের সময় মারধর করা হয়েছে। সব মিলিয়ে তাঁর শারীরিক অবস্থা ভালো নেই।

ধর্ষণকারীদের বিচারের দাবিতে উত্তল গোটা দেশ। দোষীদের গ্রেফতার না হলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি শিক্ষার্থীদের।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!