Logo
শিরোনাম :
চন্দনপুর ফুটবল মাঠে গোগাকে১-০গোলে হারিয়ে নাসির একাদশ জয়ী। ঝিকরগাছায় দারিদ্র্যে হার না মানা নারী উদ্যোক্তা আনোয়ারার এবার চুঁইঝাল চাষে নতুনমাত্রা ঝিকরগাছার গদখালী ইউনিয়ন ছাত্রলীগের ধান কাটার কর্মসূচী শার্শা সাংবাদিক কল্যাণ সংস্থায় ভোরের চেতনা পত্রিকার আলোচনা সভা ব্যবসায়ী রফিক মুন্সির ব্যবসায় অবনতি, মাথায় হাত জবি উপাচার্যের সাথে সমকাল পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদকের সৌজন্য সাক্ষাৎ আশাশুনিতে মাস্ক ব্যবহার নিশ্চিত করতে ইউএনও’র ভ্রাম্যমাণ আদালতে জরিমানা আদায় পোরশায় উপনির্বাচনে নব নির্বাচিত দুই ওয়ার্ড সদস্যের শপথ গ্রহন উখিয়াতে ঝুকিপূর্ণ বাজার ব্যবস্থাপনাঃদেখা নেই অগ্নিনিবার্পক যন্ত্র পিতৃ হন্তারক ঢাকা থেকে গ্রেফতার

শিবগঞ্জে ৪২৫ বোতল ফেনসিডিলসহ ১ জন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার নরসিংহপুর (বিলপাড়া) এলাকায় একটি বাড়িতে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ৪২৫ বোতল ফেনসিডিলসহ ১জনকে গ্রেপ্তার করেছে শিবগঞ্জ থানা পুলিশ।

গ্রেপ্তারকৃতরা চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার নরসিংহপুর (বিলপাড়া) এলাকার মৃত জয়নাল আবেদীনের ছেলে মো. সিরাজুল ইসলাম (৫৫)।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো. আতিকুল ইসলাম জানান, মঙ্গলবার রাত সাড়ে ১০ টার দিকে গোপন সূত্রে জানতে পারি শিবগঞ্জে একটি বাড়িতে মাদক বিক্রি হচ্ছে। খবর পাবার পর পুলিশের একটি দল ঐ বাড়িতে অভিযান পরিচালনা করে ৪২৫ বোতল ফেনসিডিলসহ হাতেনাতে সিরাজুলকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

মো. আতিকুল ইসলাম আরো জানান, মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থানে থাকার নির্দেশ দিয়েছে নবাগত পুলিশ সুপার এ এইচ এম আবদুর রকিব বিপিএম, পিপিএম (বার)।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!