সেচ্ছাসেবী এম.ডি. মামুন (গ্রেট) এর ১৯তম জন্মদিন

সেচ্ছাসেবী এম.ডি. মামুন (গ্রেট) এর ১৯তম জন্মদিন

আজ সেচ্ছাসেবী মানবতার সেবক শ্যামপুর বন্ধন সেচ্ছাসেবী সংগঠনের প্রতিষ্ঠাতা: সাধারণ সম্পাদক এম.ডি. মামুন (গ্রেট) এর ১৯তম জন্মদিন উৎসব মুখর পরিবেশে পালিত ।

আজ বুধবার (৮ জানুয়ারী) চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলা শ্যামপুর ইউনিয়নের উমরপুর গ্রামে জন্মগ্রহণ করেন আব্দুল্লাহ আল মামুন (গ্রেট)। দুই ভাই এক বোনের মধ্যে তিনি সবচেয়ে ছোট।

ছোট বেলা থেকেই তিনি লেখা পড়াই যেমন মেধাবী মানব সেবাই তেমনি উৎসাহি। তার সামর্থ্য অনুযায়ী সামাজিক উন্নয়ন ও অসহায় মানুষের পাশে থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দেন সবসময় ।

শ্যামপুর মনি ক্যাডেট ইংলিশ একাডেমি ও উমরপুর সরকারি বিদ্যালয় থেকে প্রাথমিক শিক্ষা, শ্যামপুর ইউ. সি উচ্চ বিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগে ম্যাধমিক ও শ্যামপুর হাজি মমতাজ মিঞা ডিগ্রী কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পাস করেন। বর্তমানে চাঁপাইনবাবগঞ্জ সরকারী কলেজে অর্নাস ১ম বর্ষে পদার্থবিজ্ঞান বিষয় নিয়ে লেখাপড়া করছেন। তিনি বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিক, বাংলাদেশ ছাত্রলীগ শ্যামপুর ইউনিয়ন শাখার বর্তমান সহ-সভাপতি।

তার জন্মদিনে শ্যামপুর বন্ধন সেচ্ছাসেবী সংগঠনের নেতাকর্মীরা শুভেচ্ছা প্রদান করেন।

উল্লেখ্য, এলাকার তরুণদের নিয়ে “শ্যামপুর বন্ধন সেচ্ছাসেবী সংগঠন” -রক্তদান কর্মসুচি, মাদক বিরোধী প্রচারণা ও মাদকের প্রতিবাদ, এলাকায় অসহায় দুঃস্থদের সহায়তা প্রদানসহ বিভিন্ন সেবামূলক কার্যক্রম চালিয়ে আসছে ।

একই সাথে শ্যামপুর ইউনিয়ন শাখা ছাত্রলীগের সভাপতি সামিরুল ইসলাম পলাম, সহ-সভাপতি আশিক আহমেদ , দপ্তর সম্পাদক সাহিন আহমেদ, জেলা, উপজেলা, ছাত্রলীগের নেতাকর্মীরা এবং তার বন্ধু-বন্ধবী সহ অন্যান্য শুভাকাঙ্ক্ষীরা তাকে সরাসরি, ফেসবুক, ফোনসহ বিভিন্ন ভাবে শুভেচ্ছা জানিয়েছেন ও তার উত্তরোত্তর সাফল্য কামনা করেছেন।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © bbsnews24 2020
Design BY NewsTheme
error: Content is protected !!