Logo
শিরোনাম :
ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ সভাপতি আবির হাসান তানিমকে ফুলেল শুভেচ্ছা খাগড়াছড়ি কাঠ ব্যবসায়ী সমিতির নির্বাচন সভাপতি মো: কাশেম,সম্পাদক মনির মাজপাড়া ইউনিয়ন আ’লীগের সম্মেলনে সা.সম্পাদক পদ প্রার্থী মোঃ ইকবাল হোসেন শেখ। চাঁপাইনবাবগঞ্জে ট্রাক থেকে তেল চুরি করে বিক্রির সময় ৪ জনকে আটক করেছে পুলিশ চন্দনপুর ৮দলীয় ফুটবল টুর্নামেন্ট নাসির একাদশ জয়ী। পূর্বাচলে অধিবাসীদের প্লট সংক্রান্ত জটিলতা এবং রাজউক কর্তৃক বিভিন্ন হয়রানীর বিরুদ্ধে আশাশুনিতে সনাতন ধর্মাবলম্বীদের সাথে আ’লীগ সম্পাদক শম্ভুজিত এর মতবিনিময় বংঙ্গবন্ধুর ভাস্কর্য বিরোধিতাকারীদের বিচারের দাবীতে দোহারে সেবকলীগের মানববন্ধন আটঘরিয়ায় প্রতিবন্ধী বিদ্যালয়ের স্বীকৃতি ও এমপিও ভুক্তির দাবীতে মানববন্ধন ঝিকরগাছার গঙ্গানন্দপুর ইউনিয়ন পরিষদে ব্রাকের সিটিসি আলোচনা সভা

সেচ্ছাসেবী এম.ডি. মামুন (গ্রেট) এর ১৯তম জন্মদিন

আজ সেচ্ছাসেবী মানবতার সেবক শ্যামপুর বন্ধন সেচ্ছাসেবী সংগঠনের প্রতিষ্ঠাতা: সাধারণ সম্পাদক এম.ডি. মামুন (গ্রেট) এর ১৯তম জন্মদিন উৎসব মুখর পরিবেশে পালিত ।

আজ বুধবার (৮ জানুয়ারী) চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলা শ্যামপুর ইউনিয়নের উমরপুর গ্রামে জন্মগ্রহণ করেন আব্দুল্লাহ আল মামুন (গ্রেট)। দুই ভাই এক বোনের মধ্যে তিনি সবচেয়ে ছোট।

ছোট বেলা থেকেই তিনি লেখা পড়াই যেমন মেধাবী মানব সেবাই তেমনি উৎসাহি। তার সামর্থ্য অনুযায়ী সামাজিক উন্নয়ন ও অসহায় মানুষের পাশে থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দেন সবসময় ।

শ্যামপুর মনি ক্যাডেট ইংলিশ একাডেমি ও উমরপুর সরকারি বিদ্যালয় থেকে প্রাথমিক শিক্ষা, শ্যামপুর ইউ. সি উচ্চ বিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগে ম্যাধমিক ও শ্যামপুর হাজি মমতাজ মিঞা ডিগ্রী কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পাস করেন। বর্তমানে চাঁপাইনবাবগঞ্জ সরকারী কলেজে অর্নাস ১ম বর্ষে পদার্থবিজ্ঞান বিষয় নিয়ে লেখাপড়া করছেন। তিনি বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিক, বাংলাদেশ ছাত্রলীগ শ্যামপুর ইউনিয়ন শাখার বর্তমান সহ-সভাপতি।

তার জন্মদিনে শ্যামপুর বন্ধন সেচ্ছাসেবী সংগঠনের নেতাকর্মীরা শুভেচ্ছা প্রদান করেন।

উল্লেখ্য, এলাকার তরুণদের নিয়ে “শ্যামপুর বন্ধন সেচ্ছাসেবী সংগঠন” -রক্তদান কর্মসুচি, মাদক বিরোধী প্রচারণা ও মাদকের প্রতিবাদ, এলাকায় অসহায় দুঃস্থদের সহায়তা প্রদানসহ বিভিন্ন সেবামূলক কার্যক্রম চালিয়ে আসছে ।

একই সাথে শ্যামপুর ইউনিয়ন শাখা ছাত্রলীগের সভাপতি সামিরুল ইসলাম পলাম, সহ-সভাপতি আশিক আহমেদ , দপ্তর সম্পাদক সাহিন আহমেদ, জেলা, উপজেলা, ছাত্রলীগের নেতাকর্মীরা এবং তার বন্ধু-বন্ধবী সহ অন্যান্য শুভাকাঙ্ক্ষীরা তাকে সরাসরি, ফেসবুক, ফোনসহ বিভিন্ন ভাবে শুভেচ্ছা জানিয়েছেন ও তার উত্তরোত্তর সাফল্য কামনা করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!