চট্টগ্রাম সীতাকুণ্ডে দুর্ঘটনায় নিহত ৩

চট্টগ্রাম সীতাকুণ্ডে দুর্ঘটনায় নিহত ৩

বিশেষ প্রতিনিধিঃ
বুধবার আনুমানিক ৯টার দিকে উপজেলাধীন মহাসড়কের ছোট কুমিরা গুলআহমদ জুট মিলস এলাকায় ঢাকামুখী একটি প্রাইভেট কারের সামনে হঠাৎ একটি শিশু এসে পড়ায় কার চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেল।কারটি আইলেন টপকে চট্টগ্রাম মুখী রোডে দ্রুতগামী একটি ট্রাকের সামনে এসে পড়েন। এতে ট্রাকটি কারটির ওপরে উঠে গেলে সেটি দুমড়ে মুচড়ে যায়ন,কারের চার যাত্রী আহত হয়েছেন।

তাদেরকে স্থানীয়রা আহত অবস্থায় উদ্ধার করে সীতাকুণ্ড হাসপাতালে নিয়ে গেলে মেজবা (৩৫) নামক এক কার যাত্রী মারা যান। পরে অন্য তিন যাত্রীকে চমেকে নিয়ে যাবার পথে আব্দুল্লাহ (৩৫) নামক আরো একজন যাত্রী নিহত হন।

কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মোহাম্মদ সাইদুর ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, একটি শিশুকে বাঁচাতে গিয়ে কার চালক নিয়ন্ত্রণ হারিয়ে ঢাকামুখী রোড থেকে চট্টগ্রামমুখী সড়কে এসে ট্রাকের সামনে পড়ায় এ ঘটনা ঘটেছে।

অন্যদিকে রাত সাড়ে ১০টার দিকে উপজেলার সলিমপুর ফকিরহাট আরমান হোটেলের সামনে এক ভিক্ষুক নারী একটি শিশুকে নিয়ে মহাসড়ক পারাপারের সময় চট্টগ্রামমুখী সড়কে দ্রুতগামী লরি তাদেরকে চাপা দিলে ঘটনাস্থলেই ভিক্ষুক নারীর মাথা ছিন্নভিন্ন হয়ে মারা যান।
এছাড়া তাঁর সঙ্গে থাকা শিশুটি পায়ে গুরুতর আহত হলে স্থানীয়রা তাঁকে হাসপাতালে প্রেরণ করেন এবং এ দুর্ঘটনার প্রতিবাদে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করেন। রাত সাড়ে ১০টা থেকে প্রায় সাড়ে ১১টা পর্যন্ত দীর্ঘ এক ঘণ্টার অবরোধে মহাসড়কে তীব্র যানজট সৃষ্টি হয়।

এ সময় ফৌজদারহাট পুলিশ ফাঁড়ি, বারআউলিয়া হাইওয়ে থানার পুলিশসহ বিভিন্ন ফোর্স গিয়ে এলাকাবাসীকে পরিস্থিতি বুঝিয়ে শান্ত করলে সাড়ে ১১টায় যানজট স্বাভাবিক হয়। ফৌজদারহাট ট্রাফিক কার্যালয়ের ইনচার্জ টি আই রফিক আহমেদ মজুমদার বলেন, নিহত নারীটি একজন ভিক্ষুক। তাঁকে আমরা প্রতিদিন ভিক্ষা করতে দেখি। আজও দেখেছি। কিন্তু তাঁর নাম কি তা জানা নেই।

তিনি বলেন, দুর্ঘটনার পর স্থানীয়রা মহাসড়ক অবরোধ করলে যানজটের সৃষ্টি হয়। পরে আমরা সবাই মিলে এলাকাবাসীকে বুঝিয়ে শান্ত করলে অবরোধ উঠে নেওয়া হয়েছেন।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © bbsnews24 2020
Design BY NewsTheme
error: Content is protected !!