Logo
শিরোনাম :
গরু ব্যবসায়ীর সাড়ে তিন লাখ টাকা টাকা ছিনিয়ে মাইক্রোবাস চাপা দিয়ে হত্যা শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ! শিক্ষার্থীরা ঘরের বাইরে-বইয়ের বাইরে সীমান্তে পুলিশ ও বিজিবির পোশাকে স্বর্ণ,মাদক চোরাচালানি পণ্য আটকের অভিযোগ উঠেছে ফুটবলার ডিয়েগো ম্যারাডোনা আর নেই পঞ্চগড়ে বিজিবির হাতে ৭ পিস BR, ১৬ পিস ইয়াবা,২০ গ্রাম গাঁজা সহ একটি বাইসাইকেল জব্দ করা হয় বান্দরবানের লামায় পাহাড়ের খাদে লরি ট্রাক চারজন স্বপ্নবাজ তরুণের উদ্যোক্তা হওয়ার গল্প সাতক্ষীরায় পরকীয়ার জরিয়ে অন্তঃসত্ত্বা নিজস্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা। পঞ্চগড়ে ফুটবল একাডেমীর ৫ জন প্রমিলা ফুটবলারের প্রিমিয়ার লীগে খেলার সুযোগ চাঁপাইনবাবগঞ্জের নাচোলে পুলিশ সদস্য পরিচয়ে টাকা ছিনতাই

ঝিনাইদহে শিক্ষকের বদলি ঠেকাতে ডিসি অফিসে দু’শ শিক্ষার্থী – জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি দিয়েছে সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শীক্ষার্থীরা।

স্টাফ রিপোর্টারঃ

শিক্ষকের বদলি ঠেকাতে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি দিয়েছে ঝিনাইদহ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শীক্ষার্থীরা।
সুত্র জানিয়েছে, ঝিনাইদহ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের বাংলা বিভাগের সহকারী শিক্ষক মো. নাজমুল ইসলামকে ফরিদপুরের কামারখালী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে বদলি করা হয়েছে। আর এ বদলির খবর শুনে ক্ষোভ সৃষ্টি হয় বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে। ওই শিক্ষক শিক্ষার্থীদের কাছে খুবই জনপ্রিয়। এ কারণে বদলি ঠেকাতে রোববার বিদ্যালয়টির প্রায় ২০০ শিক্ষার্থী জেলা প্রশাসকের কাছে গিয়ে স্মারকলিপি দেয় বলে জানা গেছে ।।

বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থীরাসহ সকল শিক্ষার্থীরা বলেন, নাজমুল স্যার আমাদের সবার প্রিয় স্যার। স্যার ক্লাসে খুবই সুন্দরভাবে পাঠদান করান। যার ফলে আমরা খুবই সহজভাবে জটিল বিষয় শিখতে পারছি। কিন্তু স্যারের বদলির কথা জানতে পেরে খুবই কষ্ট পেয়েছি আমরা। আমরা চাই স্যার আমাদের স্কুলেই থাকুক। এজন্য বদলি বাতিলের জন্য আমরা জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করেছি।

ঝিনাইদহ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক লক্ষ্মী রানী পোদ্দার বলেন, বাংলা শিক্ষকের বদলির কথা শিক্ষার্থীরা জানতে পেরে আমার কাছে এসে দাবি করে তাদের শিক্ষক যেন এই স্কুলে থাকে। পরে শুনেছি জেলা প্রশাসক বরাবর শিক্ষার্থীরা একটি স্মারকলিপি দিয়েছে।

ঝিনাইদহ জেলা প্রশাসক সরোজ কুমার নাথ বলেন, সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের বাংলার সহকারী শিক্ষক মো. নাজমুল ইসলাম বদলি হয়েছেন। এই বদলির আদেশ স্থগিতের জন্য ওই প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা আমার কাছে একটি স্মারকলিপি দিয়েছে। আমি স্মারকলিপি গ্রহণ করেছি এবং শিক্ষার্থীদের আশ্বাস দিয়েছি বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে অবহিত করব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!