শিরোনাম :
সব ধরণের সহযোগিতার আশ্বাস জেলা প্রশাসকের।। সাংবাদিকদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান ফরিদুল মোস্তফার চাঁপাইনবাবগঞ্জে মুজিববর্ষ উপলক্ষে বিআরটি’বিশেষ সেবা সপ্তাহ শুরু বিজিবির হাতে ভারতীয় নাগরিক ও রুপিসহ দুই জন আটক চট্টগ্রাম নগরীর সদরঘাট থেকে বিদেশি পিস্তল ও গুলিসহ যুবক গ্রেপ্তার চাঁপাইনবাবগঞ্জে মুজিববর্ষ উপলক্ষে বিআরটি’বিশেষ সেবা সপ্তাহ শুরু বাংলাদেশ সর্বমোট করোনা ভাইরাসে মৃত্যুর সংখ্যা ৫ হাজারের কাছাকাছি ক্যাসিনো ও লুটপাট লীগের কবল থেকে দেশকে মুক্ত করতে অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে শার্শার পল্লীতে মেয়ে দেখতে এসে টাকা সোনাদানা লুট করেছে প্রতারক চক্র অসুস্থ মুক্তিযোদ্ধা শেখ মানিককে দেখতে গেলেন আ জ ম নাছির-মোসলেম উদ্দিন বাগআঁচড়ায় ১৬০ বোতল ফেনসিডিল সহ মোটর সাইকেল উদ্ধার
মুজিববর্ষের ক্ষণগণনায় শিবগঞ্জে আ.লীগের দু’গ্রুপের ধাওয়া : চেয়ার ভাংচুর

মুজিববর্ষের ক্ষণগণনায় শিবগঞ্জে আ.লীগের দু’গ্রুপের ধাওয়া : চেয়ার ভাংচুর

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ :
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী-মুজিববর্ষ উদযাপন উপলক্ষে উপজেলা প্রশাসন আয়োজিত শুক্রবার সন্ধ্যা ৫টার দিকে শিবগঞ্জে ক্ষণগণনা উদ্বোধনী অনুষ্ঠান চলাকালীন সময়ে আওয়ামী লীগের দু’টি গ্রুপের ধাওয়া-পাল্টা ধাওয়ায় অনুষ্ঠান বন্ধ হয়ে যায়। এর আগে স্থানীয় সংসদ সদস্য ডা. সামিল উদ্দিনের আহমেদ শিমুলের উদ্বোধনী বক্তব্য শুরু হলে প্রতিপক্ষরা শ্লোগান দিতে থাকে।

এতে সংসদ সদস্যের বক্তব্য চরমভাবে ব্যাঘাত সৃষ্টি হয়। পরে শিবগঞ্জ থানা পুলিশ পরিবেশ শান্ত করার লক্ষে প্রথমে অনুরোধ জানায় তাদের। এতে প্রতিপক্ষরা পুলিশের অনুরোধকে উপেক্ষা করে বিশৃংখলা সৃষ্টি করে। শুরু হয় ধাওয়া পাল্টা ধাওয়া, পুলিশের ওপর ইটপাটকেল নিক্ষেপ।

এতে লাঠিচার্জ-ইটপাটকেল ও চেয়ার ছোড়া ছুড়িতে উভয় পক্ষের ১৫-২০ জন আহত হয় বলে জানা গেছে। এদিকে মঞ্চের সামনে থাকা শতাধিক চেয়ার ভাঙচুর করে তারা। এক পর্যায়ে পুলিশ সদস্যরা বাধ্য হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে প্রথমে লাঠিচার্জ করে এবং পরে রাবার বুলেট চূড়তে বাধ্য হয়। এছাড়াও উপজেলা পরিষদের প্রধান ফটকের সামনে থেকে পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে। স্থানীয় সংসদ সদস্য ও উপজেলা পরিষদ চেয়ারম্যানকে নিরাপত্তার জন্য পুলিশ উপজেলা নির্বাহী অফিসারের কক্ষে নিয়ে যান।

সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুলের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, ছোটখাটো গন্ডগোল হওয়ায় আলোচনা সভা বন্ধ হয়ে যায়। অন্যদিকে উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলামের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, আলোচনা সভার স্থানটি ছোট হওয়ায় কারণে লোকজনের স্থান সংকুলান না হওয়ায় সামান্য বিশৃংখলা সৃষ্টি হয়। এতে কয়েকজন আহত হবার কথা শুনেছেন।
এ বিষয়ে শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আতিকুল ইসলামের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে প্রথমে লাঠিচার্জ ও পরে রাবার বুলেট ছুড়তে বাধ্য হয় পুলিশ। তবে এ ঘটনায় কেউ আহত হয়েছে কিনা তা নিশ্চিত করতে পারেননি। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে বলে তিনি জানান।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © bbsnews24 2020
Design BY NewsTheme
error: Content is protected !!