Logo

মুসফিক ও মাহমুদউল্লাহ ছাড়া পাকিস্তানে খেলতে যাবে সবাই

অবশেষে ১০ বছর পর পাকিস্তানে ফিরেছে আন্তর্জাতিক ক্রিকেট। এর আগে গত ২০০৯ সালে যে শ্রীলংকা দলের গাড়িতে ব’ন্দুক হা’মলা হয়েছিল তারাই কিছুদিন আগে টেস্ট সিরিজ খেলেছে পাকিস্তানে। এবার বাংলাদেশ দলের সিরিজ খেলতে যাওয়ার পালা।
এদিকে পাকিস্তান ক্রিকেট বোর্ডের চাওয়া অনুযায়ী খেলতে হবে টেস্ট সিরিজ। আর টেস্ট সিরিজ হলে পাকিস্তান যেতে রাজি নন মুশফিকুর রহিম ও মাহমুদউল্লাহ রিয়াদ।

জানা গেছে, মাহমুদউল্লাহ টি২০ সিরিজ হলে পাকিস্তানে যাবেন। দ্রুত খেলে দেশে ফিরতে চান টি২০ অধিনায়ক। টেস্ট হলে যেতে চান না। আর পাকিস্তানে গিয়ে কোনো ফরম্যাটেই খেলতে চান না মুশফিক। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনকে সরাসরি না করে দিয়েছেন মুশফিক।
তাছাড়া মাহমুদউল্লাহ ও মুশফিকের পরিবার থেকে চাপ আছে। বিশেষ করে দু’জনের স্ত্রী স্বামীদের পাকিস্তানে পাঠাতে চান না। তবে অন্য একজন ক্রিকেটার জানিয়েছেন, টেস্ট সিরিজ হলে মুশফিক ও মাহমুদউল্লাহ ছাড়া বাকিরা পাকিস্তানে খেলতে যাবেন।

এর আগে গতকাল পাকিস্তান সফরের বিষয়টি চূড়ান্ত হওয়ার কথা ছিল, সেটা হয়নি। আগামী ১২ জানুয়ারি বিসিবির সিদ্ধান্ত জানা যাবে। তবে বিসিবির একটি সূত্র জানিয়েছে, টেস্ট ক্রিকেটের স্বার্থে এবং নিজেদের প্রয়োজনেই পাকিস্তানে দল পাঠাতে চায় বাংলাদেশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!