Logo
শিরোনাম :
শার্শা সাংবাদিক কল্যাণ সংস্থায় ভোরের চেতনা পত্রিকার আলোচনা সভা কুয়াকাটা পৌরসভা নির্বাচনের কাউন্সিল সম্মেলন ফুলবাড়ীতে পৌর নির্বাচনে সম্ভাব্য প্রার্থীদের দৌড়-ঝাপ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে চোরাই মোটরসাইকেল সহ ২ চোরকে আটক করেছে র্র্যাব জেলা প্রশাসকে ই-নথি বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত শরীয়তপুরে যুক্তরাষ্ট্রের জ্যানেট ইয়েলেনকে অর্থমন্ত্রী করা হচ্ছে বদরগঞ্জে জামায়াতের আমীরসহ চারজন গ্রেফতার কক্সবাজারের বিশিষ্ট পরিবহন শ্রমিক নেতা বাদশার বিরুদ্ধে মিথ্যা বানোয়াট ভিত্তিহীন নিউজের তীব্র প্রতিবাদ গনমাধ্যম ও সাংবাদিকদের সামনে কঠিন বিপদের আশংকা: ফরিদুল মোস্তফা খান আশাশুনিতে অফিস উদ্বোধন ও আলোচনা সভা

ঝালকাঠিতে ইউপি সদস্যকে লাঞ্চিত ও হামলা করার ঘটনায় চেয়ারম্যান মাছুমের বিরুদ্ধে অভিযোগ দায়ের

রিপোর্ট : ইমাম বিমান
ঝালকাঠি জেলার সদর উপজেলাধীন ১নং গাভারামচন্দ্রপুর ইউপি চেয়ারম্যান মাছুম শেরোয়ানীর বিরুদ্ধে ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান কক্ষে লাঞ্চিত ও তার বাহিনীর অন্যতম সদস্য মাদক মামলার আসামী (পরিষদের তথ্য সেবাদান কারী) চাচাতো ভাই নোমান শেরোয়ানী কতৃক পথরোধ করে ২নং বিনয়কাঠি ইউনিয়নের ইউপি সদস্য আনোয়ার হোসেন চুন্নুর উপর হামলার ঘটনায় বিচারের দাবীতে জেলা প্রশাসন কার্যালয়ে গত ০৯ জানুয়ারী একটি অভিযোগ দায়ের করেন।

এ বিষয় ঝালকাঠি সদর উপজেলাধীন ২নং বিনয়কাঠি ইউনিয়নের ২নং ওয়ার্ড ইউপি সদস্য আনোয়ার হোসেন চুন্নুর অভিযোগ সূত্রে জানাযায়, ১নং গাভারামচন্দ্রপুর ইউপি চেয়ারম্যান মাছুম শেরোয়ানী গত ১৭ ডিসেম্বর তার ইউনিয়ন পরিষদে নিজ কার্যালয়ে বিচারের নামে আশিয়ার গ্রামের জুয়েল নামে এক যুবককে তার পিতা, ভাই ও ইউপি সদস্য চুন্নুর সামনে বেধরক মারধর করে। চেয়ারম্যান মাছুম জুয়েলকে মারধর করার সময় জুয়েলের বাবা চেয়ারম্যানের কাছে গিয়ে জুয়েলকে না মারার জন্য অনুরোধ করতে গেলে তাকে ধাক্কা দিয়ে ফেলে দেয় এবং তাকেও গালাগাল পূর্বক মারধরের হুমকি দেয়। চেয়ারম্যানের এহোন আচারন দেখে ইউপি সদস্য চুন্নু চেয়ারম্যান মাছুম শেরোয়ানীর কাছে তার মামীর মৃত্যুর সংবাদে মাকে নিয়ে মামাবাড়ীতে মামির জানাযায় অংশগ্রহন করার কথা বলে চলে আসার সময় চেয়ারম্যান মাছুম তাকে একটি ষ্ট্যাম্পে স্মাক্ষর দিয়ে যেতে বলে। এ সময় চুন্নু ষ্ট্যাম্পে কি লেখা আছে জানতে চাইলে চেয়ারম্যান ফাঁকা ষ্ট্যাম্পের কথা বললে আমি ফাঁকা ষ্ট্যাম্পে স্মাক্ষর দিবে কেন বললে সে পড়ে সব লিখে নিবে বলই আমাকে স্মাক্ষর করানোর জন্য আমার সাথে লোকজনের সম্মুখে অশুভ আচরন করায় আমি আমার মাকে নিয়ে ঘটনা স্থান ত্যাগ করে আমার মামা বাড়ি উজিপুরের উদ্দেশ্যে মটর সাইকেল যোগে রওয়ানা হই। ইউনিয়ন পরিষদ থেকে উজিরপুর যাওয়ার পথে ঝালকাঠির সীমান্তবর্তী এলাকা বোর্ড স্কুল ম্যাজিক ষ্ট্যান্ডের কাছে আসলে রাস্তার মধ্যবর্তী স্থানে একজন অপরিচিত লোক আমার চলন্ত মটরসাইকেলের গতিরোধ করে এবং থামিয়ে আমার পরিচয় জানতে চায়। আমি ঐ লোকের কাছে আমার পরিচয় দিয়ে গাড়ী গতিরোধ করার কারন জানতে চাইলে, সে বলে আপনি পরিষদ থেকে একটি মোবাইল নিয়ে আসছেন। আমি পরিষদ থেকে কোন মোবাইল ফোন আনিনি বললেও সে আমাকে চেয়ারম্যানের ভাই নোমান আপনাকে বসতে বলেছে বলে জানায়। আমি আমার মাকে নিয়ে ঐ অপরিচিত লোকের কথায় একটি চায়ের দোকানে বসি এবং তাৎক্ষনাৎ ভাবে জানতে পারি দোকানের মালিকই আমার গাড়ির গতি রোধ করে। কিছুক্ষন পড়ে চেয়ারম্যানের চাচাতো ভাই নোমান এসে আমার মায়ের সামনে আমার সাথে খারাপ আচরন শুরু করে এবং আমাকে দোকান থেকে বের হতে বলে। আমি আমার সাথে থাকা বৃদ্ধ অসুস্থ মায়ের শারীরিক অবস্থার কথা চিন্তা করে নোমানের কথায় দোকানের বাহিরে আসলে নোমান আমাকে তার সাথে যেতে বলে। আমি আমার মৃত মামীর জানাযায় অংশগ্রহন করতে যাচ্ছি বলে নোমানকে জানালেও নোমান ও তার লোকজন আমাকে অকথ্য ভাষায় গালাগাল সহ আমাকে শারীরিক ও মানষিক নির্যাতন শুরু করে, আমাকে মেরে গুম করার হুমকি দেয়। বিষয়টি ঐ ইউনিয়নের ইউপি সদস্য সাগর মাঝি জানতে পেরে সে ঘটনা স্থানে এসে আমাকে ছাড়িয়ে দেয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!