Logo
শিরোনাম :
শীতের আগমনের সাথে সাথে শার্শায় চাহিদা বেড়েছে মাটির তৈরি ভাড়ের সভাপতি মাহবুব পলাশ, সাধারন সম্পাদক বিজয় ধর বাংলাদেশ সাংবাদিক পরিষদ ( বাসাপ) এর কমিটি গঠন জনকন্ঠের রেজা নওফল বিএমএসএফ ঢাকা জেলার নতুন আহবায়ক মনোনীত ১০ লক্ষ টাকার মাছ নিধন সিংড়ায় লীজকৃত পুকুর দখলের পায়তারা চাটমোহরে আগুনে ৫টি ঘর পুড়ে ছাই ৬ লাখ টাকার ক্ষতি শার্শা উপজেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত ৪ দিবস ইংরেজি নববর্ষকে সামনে রেখে গদখালীর ফুল চাষীরা পার করছেন ব্যাস্ত সময় বীরমুক্তিযোদ্ধা পুলিশের অবসরপ্রাপ্ত অফিসার আব্দুল মালেক’র রাষ্ট্রীয় মর্যাদা দাফন সম্পন্ন! চাঁপাইনবাবগঞ্জ র্র্যাবের মাদক বিরোধী অভিযানে ইয়াবা সহ গ্রেপ্তার ১ বাঁশখালীতে পল্লী উন্নয়ন উচ্চ বিদ্যালয়ের শহীদ মিনার উদ্বোধন করেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা সাব্বির ইকবাল‌

তালতলীতে কৃষকের কাছ থেকে ধান সংগ্রহের শুভ উদ্বোধন

মো.মিজানুর রহমান নাদিম,বরগুনা প্রতিনিধি :বরগুনার তালতলীতে ন্যায্য মুল্যে কৃষকের কাছ থেকে চলতি মৌসুমে অভ্যন্তরীন আমন ধান সংগ্রহের ২০১৯-২০ অর্থ বছরে শুভ উদ্বোধন করা হয়েছে।

সোমবার (১৩ জানুয়ারী)বেলা ১১টার সময় খাদ্য গুদামের আয়োজনে এবং উপজেলা কৃষি বিভাগের সহযোগীতায় আনুষ্ঠানিক ভাবে খাদ্য গুদামে এর ভিতরে উদ্বোধন করা হয়।

উক্ত ধান সংগ্রহের উদ্বোধনীয় অনুষ্ঠানে তালতলী উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) জনাব সেলিম মিঞা’র সভাপতিত্বে প্রধান অতিথি উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান জনাব রেজবীউল কবির জোমাদ্দার,উপজেলা মৎস্য কর্মকর্তা জনাব শামীম রেজা,কৃষি কর্মকর্তা জনাব আহসানউল্লাহ (অ:দ:)।তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব শেখ শাহিনুর রহমান প্রমুখ।

এ সময় আরো উপস্তিত ছিলেন,খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা শফিকুল ইসলাম খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা কামাল হোসেন,প্রেস ক্লাবের সভাপতি মো.আব্দুল মোতালেব,সাংবাদিক ইউনিয়নের দপ্তর সম্পাদক মো.মিজানুর রহমান নাদিম,এবং রিপোর্টস ইউনিটির (আহবায়ক) মল্লিক জামালসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ।

খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা কামাল হোসেন মুঠোফোনে জানান,আমন মৌসুমে তালতলী উপজেলায় সরাসরি ভাবে কৃষকদের নিকট থেকে ২৬ টাকা কেজি দরে ১৪৩৭ মেট্রিকটন ধান সংগ্রহ করা হবে।

উল্লেখ্য আজকে উপজেলার বিভিন্ন গ্রামের শাহআলমের কাছ থেকে ১ টন ধান ও মো.সুলতান এবং ইব্রাহিমের কাছ থেকে কৃষি কার্ডের মাধ্যমে ১টন ধান ক্রয় করে এর শুভ উদ্বোধন করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!