Logo
শিরোনাম :
যশোরের শার্শায় ব্রেণ ক্যান্সারে আক্রান্ত হয়ে তরুণীর মৃত্যু শার্শায় প্রাইভেটকার থেকে দেড় কেজি গাজা সহ ১জনকে আটক করেছে পুলিশ ঠাকুরগাঁওয়ে ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধন গাবুরা ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী মিজানের নির্বাচনী পথসভা অতিরিক্ত ডিআইজি র‍্যাব-৪ এর অধিনায়ক দ্বিতীয়বারের মতো করোনা পগেটিভ কলারোয়ায় গৃহের নির্মাণ উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)বদিউজ্জামান নাইক্ষ্যংছড়িতে ২দিন ব্যাপী নিউট্রিশন সেনসেটিভ প্রোগ্রামিং প্রশিক্ষণ রাণীশংকৈলে বঙ্গবন্ধুর ভাস্কর্য সম্পর্কে ধৃষ্টতাপূর্ণ বক্তব্যের প্রতিবাদে যুবলীগের মানববন্ধন গাবুরা ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী মিজানের নির্বাচনী পথসভা শার্শায় কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে মাঠ দিবস অনুষ্ঠিত

চাঁপাইনবাবগঞ্জে ডিউটি অফিসারের ভূমিকায় সদর থানার ওসি জিয়াউর রহমান

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : একটি সময় ছিলো যখন, থানা-পুলিশ যেকোন সাধারণ জনগণের কাছে একটি ভীতকর জায়গার নাম বলে সবাই জানতো। কিন্তু বর্তমান সরকারের নানামুখী পদক্ষেপের কারনে থানা ও পুলিশ জনগণের জন্য একটি নিরাপদ, আস্থা ও ভরসার নাম হিসেবে বিবেচিত হচ্ছে।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় এরই প্রমাণ মিলেছে বুধবার সন্ধ্যায়। থানায় গিয়ে দেখা গেছে, দ্রুত জনসাধারণের বিভিন্ন সমস্যা শুনতে ও এর সমাধান দিতে নিজ কক্ষ ছেড়ে ডিউটি অফিসারের কক্ষে এসে জনসাধারণের কথা শুনছেন চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার-ইন-চার্জ (ওসি) মো. জিয়াউর রহমান পিপিএম।

এতে থানায় বিভিন্ন সেবা নিতে আসা জনসাধারণের একদিকে যেমন কমেছে হয়রানী, অন্যদিকে সমাধানও মিলছে দ্রুত সময়ে।

সদর থানার ওসির এই উদ্যোগকে সাধুবাদ জানিয়ে সেবাগ্রহীতারা বলছেন, একজন ওসি হয়েও ডিউটি অফিসারের মতো এমন দায়িত্ব পালন অন্যান্য পুলিশ সদস্যের জন্য অনুকরণীয়।

জানা গেছে, চাঁপাইনবাবগঞ্জ জেলার নতুন পুলিশ সুপার এইচ. এম. আব্দুর রকিব বিপিএম পিপিএম (বার) যোগদানের পর সদর মডেল থানার অফিসার-ইন-চার্জ (ওসি) মো. জিয়াউর রহমান পি‌পিএম এভাবেই নিজ কক্ষ ছেড়ে ডিউটি অফিসারের কক্ষে এসে জনসাধারণের কথা শুনছেন ও বিভিন্ন সেবা প্রদান করছেন।

ইতোমধ্যে নব যোগদানকৃত পুলিশ সুপারের নির্দেশে জেলা মাদকবিরোধী অভিযান জোরদার করা হয়েছে বলে জানিয়েছেন ওসি জিয়াউর রহমান পিপিএম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!