Logo
শিরোনাম :
চারজন স্বপ্নবাজ তরুণের উদ্যোক্তা হওয়ার গল্প সাতক্ষীরায় পরকীয়ার জরিয়ে অন্তঃসত্ত্বা নিজস্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা। পঞ্চগড়ে ফুটবল একাডেমীর ৫ জন প্রমিলা ফুটবলারের প্রিমিয়ার লীগে খেলার সুযোগ চাঁপাইনবাবগঞ্জের নাচোলে পুলিশ সদস্য পরিচয়ে টাকা ছিনতাই ঝালকাঠি নাগরিক ফোরামের উদ্যোগে করোনা প্রতিরোধে মাক্স ও লিফলেট বিতরণ শার্শায় ২০ বোতল ফেন্সিডিল ও একটি মোটর সাইকেল সহ আটক ২ বদরগঞ্জে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ-২০২০ পালিত চেয়ারম্যান তাজুল ইসলামের চাচা মোহাম্মদ করিম দাদ’র মৃত্যুতে বিভিন্ন মহলের শোক ঝিকরগাছায় জাকের পার্টির ভার্চুয়াল কনফারেন্স অনুষ্ঠিত ঝিকরগাছা উপজেলার রাজস্ব সভা অনুষ্ঠিত

বাকেরগঞ্জে কলসকাঠী ২ ইটভাটা ম্যানেজারকে দন্ড

শাহিন হাওলাদার,স্টাফ রিপোর্টারঃ বরিশালের বাকেরগঞ্জে কলসকাঠী লাইসেন্স ব্যতিত ইট উৎপাদন করায় দুটি ইটভাটার ম্যানেজারকে ১ বছরের কারাদন্ড অন্যথায় ২০ লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার উপজেলার মেসার্স এম আর বি ব্রিকস ও মেসার্স আলিফ ব্রিকস এর বিরুদ্ধে এই ব্যবস্থা নেয়া হয়। অভিযানের নেতৃত্ব দেন পরিবেশ অধিদপ্তরের পরিচালক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: আবদুল হালিম।
বরিশাল পরিবেশ অধিদপ্তরের পরিদর্শক মো: তোতা মিয়া জানান, বাকেরগঞ্জ উপজেলার আউলিয়াপুর ও ঢাপরকাঠি এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এসময় লাইসেন্স ব্যতিত ইট উৎপাদন করায় মেসার্স এম আর বি ব্রিকস এর ম্যানেজার মো: কবির মোল্লাকে ১ বছরের বিনাশ্রম কারাদন্ড অথবা ২০ লক্ষ টাকা জরিমানা করা হয়। এছাড়াও ফায়ার সার্ভিসের মাধ্যমে পানি দিয়ে ইটভাটাটি বন্ধ করে দেয়া হয়। একই অভিযোগে মেসার্স আলিফ ব্রিকস এর ম্যানেজার আ: রাজ্জাক হাওলাদারকে ১ বছরের বিনাশ্রম কারাদন্ড অথবা ২০ লক্ষ টাকা জরিমানা করা হয়। এছাড়াও ফায়ার সার্ভিসের মাধ্যমে পানি দিয়ে ইটভাটাটি বন্ধ করে দেয়া হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!