শিরোনাম :
৯ বছরে ৯ বিয়ে, রয়েছে ৪ প্রেমিকা চুনারুঘাটে চা শ্রমিকের বসতঘরে অগ্নিকান্ড।। ২০ লাখ টাকা ক্ষয়ক্ষতি চুনারুঘাটে দুই প্রতিবেশীর ১৬ বছরের বিরোধ সালিশে নিষ্পত্তি ক্যান্সার আক্রান্ত মেয়েকে বাঁচাতে পথে পথে এক গরীব পিতা হরিরামপুরে হোটেল মালিক ও হোমিও চিকিৎসককে জরিমানা উলিপুরে থেতরাই ইউনিয়নে রাস্তা মেরামতের কাজ করলো তারুণ্যের ঐক্য সমাজকল্যাণ সোসাইটি খুলনার ঐতিহ্যবাহী বটিয়াঘাটা প্রেসক্লাবের মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত অবশেষে ঢুকলো ভারতের পেঁয়াজের ট্রাক শার্শা সীমান্তের ইছামতি নদী থেকে অজ্ঞাত এক যুবকের লাশ ভাসছে লক্ষ্মীপুরে বিপুল পরিমাণ বিদেশী বিয়ারসহ গ্রেপ্তার -১
মার্কিন সেনারা মধ্যপ্রাচ্য ছাড়লে তবেই শান্তি

মার্কিন সেনারা মধ্যপ্রাচ্য ছাড়লে তবেই শান্তি

বিবিএস আন্তজার্তিক ডেস্কঃ
মার্কিন সেনারা সম্পূর্ণভাবে মধ্যপ্রাচ্য ছাড়লে তবেই এই অঞ্চলের জনগণ শান্ত হবে বলে মন্তব্য করেছেন ইরানের প্রেসিডেন্ট হাসান রুহানি। মঙ্গলবার (১৪ জানুয়ারি) রাজধানী তেহরানে সিরিয়ার প্রধানমন্ত্রী ইমাদ আল-খামিসের সঙ্গে এক বৈঠকে এ কথা বলেন তিনি। খবর ‘ইরনা’।

ইরানের প্রেসিডেন্ট বলেন, মার্কিন সেনারা যতদিন মধ্যপ্রাচ্যে থাকবে ততদিন এ অঞ্চলের জনগণ শান্ত হবে না। নিজেদের ভূমিতে মার্কিন সেনাদের উপস্থিতি মেনে নেবে না মধ্যপ্রাচ্যের জনগণ। তাই মার্কিন সেনাদের বিতাড়িত না করা পর্যন্ত এই অঞ্চলের জনগণের বিশ্রাম নেই।

বৈঠকে সিরিয়ার তেল খনিগুলোর নিয়ন্ত্রণ নেওয়ার বিষয়ে মার্কিন প্রচেষ্টার বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারি উচ্চারণ করেন রুহানি। তিনি বলেন, মার্কিন সেনাদের নিজেদের দেশে ফিরে যেতে বাধ্য করার জন্য এ অঞ্চলের জনগণকে সবরকমের প্রচেষ্টা চালাতে হবে।

আরও পড়ুন- ইসরায়েলের ক্ষেপণাস্ত্র হামলা প্রতিহতের দাবি সিরিয়ার

ইরানের প্রেসিডেন্ট আরও বলেন, মধ্যপ্রাচ্যের কয়েকটি দেশ মার্কিন সেনাদের জায়গা দিয়েছে। কিন্তু তাদের বুঝা উচিত যে, মার্কিনিরা কখনোই এই অঞ্চলের জনগণের স্বার্থের কথা চিন্তা করে না। তাদের নজর মধ্যপ্রাচ্যের তেলের দিকে। তাদের হস্তক্ষেপের নীতির বিরুদ্ধে সবাইকে রুখে দাঁড়াতে হবে।
অধিকার নিউজ

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © bbsnews24 2020
Design BY NewsTheme
error: Content is protected !!