Logo
শিরোনাম :
শার্শায় স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীদের কর্ম বিরতি গরু ব্যবসায়ীর সাড়ে তিন লাখ টাকা ছিনিয়ে মাইক্রোবাস চাপা দিয়ে হত্যা শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ! শিক্ষার্থীরা ঘরের বাইরে-বইয়ের বাইরে সীমান্তে পুলিশ ও বিজিবির পোশাকে স্বর্ণ,মাদক চোরাচালানি পণ্য আটকের অভিযোগ উঠেছে ফুটবলার ডিয়েগো ম্যারাডোনা আর নেই পঞ্চগড়ে বিজিবির হাতে ৭ পিস BR, ১৬ পিস ইয়াবা,২০ গ্রাম গাঁজা সহ একটি বাইসাইকেল জব্দ করা হয় বান্দরবানের লামায় পাহাড়ের খাদে লরি ট্রাক চারজন স্বপ্নবাজ তরুণের উদ্যোক্তা হওয়ার গল্প সাতক্ষীরায় পরকীয়ার জরিয়ে অন্তঃসত্ত্বা নিজস্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা। পঞ্চগড়ে ফুটবল একাডেমীর ৫ জন প্রমিলা ফুটবলারের প্রিমিয়ার লীগে খেলার সুযোগ

মার্কিন সেনারা মধ্যপ্রাচ্য ছাড়লে তবেই শান্তি

বিবিএস আন্তজার্তিক ডেস্কঃ
মার্কিন সেনারা সম্পূর্ণভাবে মধ্যপ্রাচ্য ছাড়লে তবেই এই অঞ্চলের জনগণ শান্ত হবে বলে মন্তব্য করেছেন ইরানের প্রেসিডেন্ট হাসান রুহানি। মঙ্গলবার (১৪ জানুয়ারি) রাজধানী তেহরানে সিরিয়ার প্রধানমন্ত্রী ইমাদ আল-খামিসের সঙ্গে এক বৈঠকে এ কথা বলেন তিনি। খবর ‘ইরনা’।

ইরানের প্রেসিডেন্ট বলেন, মার্কিন সেনারা যতদিন মধ্যপ্রাচ্যে থাকবে ততদিন এ অঞ্চলের জনগণ শান্ত হবে না। নিজেদের ভূমিতে মার্কিন সেনাদের উপস্থিতি মেনে নেবে না মধ্যপ্রাচ্যের জনগণ। তাই মার্কিন সেনাদের বিতাড়িত না করা পর্যন্ত এই অঞ্চলের জনগণের বিশ্রাম নেই।

বৈঠকে সিরিয়ার তেল খনিগুলোর নিয়ন্ত্রণ নেওয়ার বিষয়ে মার্কিন প্রচেষ্টার বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারি উচ্চারণ করেন রুহানি। তিনি বলেন, মার্কিন সেনাদের নিজেদের দেশে ফিরে যেতে বাধ্য করার জন্য এ অঞ্চলের জনগণকে সবরকমের প্রচেষ্টা চালাতে হবে।

আরও পড়ুন- ইসরায়েলের ক্ষেপণাস্ত্র হামলা প্রতিহতের দাবি সিরিয়ার

ইরানের প্রেসিডেন্ট আরও বলেন, মধ্যপ্রাচ্যের কয়েকটি দেশ মার্কিন সেনাদের জায়গা দিয়েছে। কিন্তু তাদের বুঝা উচিত যে, মার্কিনিরা কখনোই এই অঞ্চলের জনগণের স্বার্থের কথা চিন্তা করে না। তাদের নজর মধ্যপ্রাচ্যের তেলের দিকে। তাদের হস্তক্ষেপের নীতির বিরুদ্ধে সবাইকে রুখে দাঁড়াতে হবে।
অধিকার নিউজ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!