Logo

আবুল বাশার ও নুরুল মাস্টারের মৃত্যুতে শোকসভা ও দোয়া মাহফিল আয়োজন করা হয়।

রুমন বিশ্বাসঃ
আজ ১৬ই জানুয়ারি রোজ বৃহস্পতিবার বড়গাংদিয়া মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষক পরিবার ও প্রাপ্তন ছাত্র- ছাত্রী দের উদ্যেগে মরহুম আবুল বাশার ও মরহুম নুরুল ইমলামের জন্য শোকসভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

উক্ত শোকসভা ও দোয়ার মাহফিলে সভাপতিত্ব করেন অত্র বিদ্যালয়ের সুযোগ্য প্রধান শিক্ষক জনাব মোঃ মহরম হোসেন সাহেব। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সম্মানিত সভাপতি ও সাবেক দৌলতপুর উপজেলার চেয়ারম্যার জনাব মোঃ ফিরোজ আল মামুন। উপস্থিত ছিলেন বড়গাংদিয়া নাসির উদ্দিন বিশ্বাস মহা বিদ্যালয়ের প্রধান অধ্যক্ষ জনাব মোঃ সামছুর রহমান। উপস্হিত ছিলেন বড়গাংদিয়া সিদ্দিকিয়া দাখিল মাদ্রাসার হুজুর শিক্ষক জনাব মোঃ আজিজুল রহমার। এবং আরো উপস্থিত ছিল বড়গাংদিয়ার সকল প্রতিষ্ঠানের প্রতিষ্ঠান প্রধান ও সহকারী শিক্ষক শিক্ষিকা বৃন্দ। ও বড়গাংদিয়া মাধ্যমিক বিদ্যালয়ের কর্মচারী বৃন্দ। এবং সকল ছাত্র-ছাত্রীর মা-বাবা দোয়া মাহফিলের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। বাসার ও নুরুল মাস্টারের স্মৃতি সরণ বক্তব্য এস এস সি পরীক্ষর্থী তাসনুভা জেরিন বলেন বাসার স্যার ও নুরুল স্যারের মতো ভালো স্যার খুবই কম স্কুলে পাওয়া যায়। তারা শুধু আমাদের শিক্ষক ছিলেন না তারা ছিলেন আমাদের অভিবাবক। আজ আমার এই দুই স্যারকে হারিয়ে অনেক কষ্টে আছি তাদের জন্য সবাই দোয়া করবেন তারা যেন জান্নাস বাসী হন। এই বলে তার বক্তব্য শেষ করেন। এবং বক্তব্য দেন বড়গাংদিয়া নাসির উদ্দিন বিশ্বাস মহা বিদ্যালয়ের প্রধান অধ্যক্ষ জনাব মোঃ সামছুম রহমান বলেন আমি অনেক দিন ধরে বড়গাংদিয়া নাসির উদ্দিন বিশ্বাস মহা বিদ্যালয়ের স্যার হিসাবে দায়িত্ব পালন করছি। কিন্তুু আমি অনেক লক্ষ করেছি বাসার ও নুরুল স্যার অন্তাত এক জন ভালো মনের মানুষ ছিলেন। এবং বক্তব্য রাখেন অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব মোঃ মহরম হোসেন সাহেব তিনি এক পর্যায়ে বলেন আমার চাকরী জীবনে বাসার স্যার ও নুরুল স্যারের মতো ভালো মানুষ খুব কম দেখেছি। তারা সব সময় আমাদের কথা মেনে চলতো। তাদের দুই জনকে এই ভাবে হারাতে হবে আমি ভাবতেই পারিনি আমরা সবাই শোকহত। তাদের জন্য সবাই দোয়া করবেন মহান আল্লাহ্ তাল্লা তাদের দুই জনকে যেন জান্নাত বাসী করুক। এই বলে তার বক্তব্য শেষ করেন। বক্তব্য দেন বাসার স্যারের বাবা বলেন আমার ছেলে যে এতো ভালো মানুষ ছিলো আজ আমি বুঝতে পারছি কারন আমার ছেলের প্রতিটা মানুষের মন জয় করতে পেরেছিলো তার জন্য আজ এতো লোক আমার ছেলের মাহফিলে এসেছে এই বলে তার বক্তব্য শেষ করেন। এবং বিশেষ অতিথি এবং অত্র বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির সম্মানিত সভাপতি ও সাবেক দৌলতপুর উপজেলার চেয়ারম্যান জনাব মোঃ ফিরোজ আল মামুন বলেন বাসার ছিলো আমার ছেলের মতো। তাকে সব সময়ের জন্য আমি কাছে পেয়েছি। সে যে এই ভাবে চলে যাবে আমি ভাবতেই পারিনি। বাসারের মতো ছেলে আমার দেখা মতে আমি খুব কম দিখেছি সে অনেক ভালো মানুষ ছিলেন।


এবং সে ভালো একজন শিক্ষক ছিলেন। তাকে হারিয়ে আমরা সবাই অনেক কষ্টে আছি। সবাই তার জন্য দোয়া করবেন সে যেন জান্নাত বাসী হন। এই বলে তার বক্তব্য শেষ করেন।এবং বড়গাংদিয়া মাধ্যমিক বিদ্যালয়ের পক্ষ থেকে কিছু অর্থ প্রদান করেন অত্র বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির সম্মানিক সভাপতি মোঃ ফিরোজ আল মামুন মরহুম বাসার স্যারের স্ত্রীকে। সব শেষে মরহুম বাসার ও মরহুম নুরুল ইসলাম আত্নার মাগফিরাত কামনা করে দোয়া করেন বড়গাংদিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সুযোগ্য সিনিয়র শিক্ষক জনাব মোঃ আব্দুল্লাহ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!